বস্তুনিষ্ঠ সংবাদে ইনসাফ হলুদ মিডিয়াদের দাঁতভাঙা জবাব দিতে সক্ষম হয়েছে

মাহদী হাসান | ব্যক্তিগত সহকারী : আল্লামা নূর হোছাইন কাসেমী


আলহামদুলিল্লাহ! মাত্র অর্ধযুগেই ইনসাফ অনলাইন পত্রিকা জগতের প্রথম সারিতে পৌঁছে গেছে। জাতির সামনে বস্তুনিষ্ঠ সংবাদ পৌঁছে দিয়ে প্রমাণ করে দিল নাস্তিক-মুরতাদদের নিউজ পোর্টাল দ্বারা তাদের মতাদর্শ প্রচার হবে ভিন্ন কোন মতাদর্শ আদৌও প্রচার হবে না।

এইতো সেদিনের কথা যখন ইসলামী নিউজ পোর্টাল পোর্টাল বলতে তেমন কিছুই ছিলনা, সমস্ত নিউজ পোর্টাল ছিল শুধুমাত্র নাস্তিকদের হাতে, ঠিক এহেন পরিস্থিতিতে ইনসাফ সম্পাদক প্রিয় সাইয়্যেদ মাহফুজ খন্দকার ভাইয়ের বস্তুনিষ্ঠতার সাথে সাংবাদিকতা’র সুদুরপ্রসারী একটি প্ল্যানকে সামনে রেখে শুরু হয় ইনসাফের পথচলা। আর এখন মাত্র অর্ধ যুগেই নাবালক থেকে সাবালকে উপনীত! বস্তুনিষ্ঠ সংবাদ দেশের সর্বস্তরে পৌঁছে দিয়ে সমস্ত হলুদ মিডিয়াদের কে দাঁত ভাঙা জবাব দিতে সক্ষম হয়েছে ইনসাফ নামক ইনসাফি নিউজ পোর্টালটি!

আমি দেখেছি, শুরুর দিকে যখন ইনসাফ নিউজ পোর্টালের সম্মানিত সম্পাদক সাইয়েদ মাহফুজ খন্দকার ভাই। আমার প্রিয় অভিভাবক, বাংলাদেশের শীর্ষস্থানীয় মুরব্বি আল্লামা নূর হোসাইন কাসেমী (হাফি.) এর সাক্ষাৎকার নিতেন সেই সময় থেকেই আল্লামা কাসেমী (হাফি.)ও তাদের উপস্থাপনা ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের অনেক প্রশংসা করতেন!

আমি আশাবাদী, ইনসাফ যদি তাঁদের এই চলমান ধারাবাহিকতা ধরে রাখতে পারে, তাহলে আর সেদিন বেশি দূরে নয়, যেদিন সকলের মুখেই থাকবে ইনসাফের কথা, এবং অনলাইন, অফলাইনে থাকবে তাঁদের সর্বোচ্চ জনপ্রিয়তা!

পরিশেষে ইনসাফ সম্পাদক সাইয়েদ মাহফুজ খন্দকার ভাই, সকল রিপোর্টার, ফটোগ্রাফার সহ ইনসাফ পরিবারের সকল সদস্যদের আমার পক্ষ থেকে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন!