জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সিনিয়র সহ সভাপতি,শায়খুল হাদীস আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জী অসুস্থ হয়ে গত ২০ জুলাই থেকে ২৫ জুলাই লন্ডনের একটি হাসপাতাল এ চিকিৎসাধীন ছিলেন এবং গত ২৫ জুলাই তাঁর হার্টের এন জি ও গ্রাম সম্পন্ন হয়েছে।

এদিকে গত ২৮ জুলাই বার্মিংহামের তাকওয়া মসজিদে আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জীর রোগমুক্তি ও নেক হায়াতের জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বার্মিংহাম এবং ইউকের বিভিন্ন শহর থেকে আগত আলেম উলামা এতে অংশগ্রহণ করেন।

মহান আল্লাহর দরবারে তাঁর জন্য দোয়া করেন জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের প্রধান উপদেষ্টা ও জমিয়তে উলামায়ে ইউরোপের সাবেক সভাপতি মাওলানা শায়খ আছগর হোসেন। দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে অংশগ্রহণ করেন

ইকরা টিভির জনপ্রিয় ভাষ্যকার বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব মাওলানা ফয়জুল হক আবদুল আজিজ।

জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের সাংগঠনিক সম্পাদক মাওলানা সৈয়দ নাঈম আহমদের পরিচালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে এছাড়াও আরো অংশগ্রহণ করেন জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের উপদেষ্টা আলহাজ শামছুজজামান চৌধুরী, বিশিষ্ট আলেম মাওলানা সালেহ আহমদ, ইউরোপ জমিয়ত নেতা মাওলানা মোহাম্মদ জাকারিয়া, মাওলানা শাহিন, জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের সহ সেক্রেটারি জুবাইর আহমদ চৌধুরী, মৌলবী ফখর উদ্দিন, মৌলবী মোশফিক আহমদ, আলহাজ ছাদ মিয়া প্রমুখ৷
দোয়া মাহফিলে উপস্থিত সকলকে আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জীর এইবারকার ব্রিটেন সফরের বিদায়ী দোয়া মাহফিলের দাওয়াত প্রদান করা হয়।

উল্লেখ্য উক্ত দোয়া মাহফিল মারকাজুল উলুম লন্ডনে আগামী ৩১ জুলাই সোমবার বিকেল ৮টায় ইউকে জমিয়তের উদ্যোগে আয়োজন করা হয়েছে।