বেগম খালেদা জিয়ার চিকিৎসার নামে টালবাহানা করছে সরকার : রিজভী

ডিসেম্বর ২, ২০১৯ নিজস্ব প্রতিনিধি

কারাবন্দী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে চিকিৎসা দেওয়ার নামে নানা টালবাহানা ও জনগণকে সরকার ধোকা দেওয়ার চেষ্টা করছে বলে অভিযোগ করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা ক্রমান্বয়ে চরম অবনতির দিকে ধাবিত হচ্ছে। তার শারীরিক অবস্থার দ্রুত অবনতি ঘটা সত্বেও সরকারের লোকেরা বেগম জিয়া সুস্থ আছেন বলে তোতা পাখির মতো সরকারের শেখানো বুলি আউড়িয়ে যাচ্ছে।

সোমবার (২ ডিসেম্বর) সকালে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে রাজধানীতে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, দেশে ভয়াবহ দুঃশাসনসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্দ্ধগতিতে জনগণের এখন নাভিশ্বাস উঠেছে, দেশ পরিচালনায় আপনারা এখন চারিদিক দিয়েই ব্যর্থ। বর্তমান শাসকগোষ্ঠীর দুঃশাসনকে প্রতিরোধ করার জন্য মানুষ এখন পথে পথে প্রস্তুত হয়ে রয়েছে। সরকারের উদ্দেশ্যে বলতে চাই, পৃথিবীর অতীত ইতিহাস ভুলে যাবেন না, কোনো স্বৈরাচারী শাসক এভাবে দেশে দুঃশাসন চালু রেখে জনগণের রোষানল থেকে রেহাই পায়নি। যুগে যুগে বিশ্বে স্বৈরশাহীর পতনের মতোই আপনাদেরও যেকোন মূহূর্তে পতনের জন্য প্রস্তুত থাকতে হবে।

বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু আশফাক, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি মাহমুদুর রহমান সুমন, ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদল নেতা কামরুজ্জামান জুয়েল এবং যুবদল নেতা সোহেলসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।