ব্রাহ্মণবাড়িয়ায় লকডাউনের উপেক্ষা করে এবার আওয়ামী লীগের প্রতিবাদ সভা

ব্রাহ্মণবাড়িয়ায় এবার লকডাউন উপেক্ষা করে প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন। লকডাউন উপেক্ষা করেই দুপুর ১২টায় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের শত শত নেতাকর্মী আওয়ামী লীগ কার্যালয়ে উপস্থিত হন। এমনকি সেখানে উপস্থিত ছিলেন পৌর মেয়র, উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা ভাইস চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি, যুবলীগ সভাপতি প্রমুখ।

রবিবার (১৯ এপ্রিল) দুপুরে লকডাউনের মধ্যেই ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে এ প্রতিবাদ সভা করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) থেকে নির্বাচিত আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য এবাদুল করিম বুলবুলকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন কুরুচিপূর্ণ ও আপত্তিকর লেখালেখির প্রতিবাদে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এর আগে গত শনিবার রাতেও বীরগাঁও বাজারে এমপি বুলবুল অনুসারীরা ফেসবুকে কটাক্ষকারীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল করেন। উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মাদ মনিরুজ্জামান মনির।

উপজেলা আওয়ামী লীগ নেতা নাছির উদ্দিনের পরিচালনায় বক্তব্য রাখেন নবীনগর পৌরসভার মেয়র অ্যাডভোকেট শিব শংকর দাস, উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি সুজিত কুমার দেব, শামীম রেজা, যুবলীগ সভাপতি সামস আলম, শ্রমিকলীগ নেতা ফোরকান উদ্দিন মৃধা, শ্রীরামপুর ইউপি চেয়ারম্যান আজহার হোসেন জামাল, নবীনগর বাজার কমিটির সেক্রেটারি আশরাফুল ইসলাম জনিসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা, ফেসবুকে এমপি বুলবুলকে নিয়ে কটাক্ষকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান।