ব্রাহ্মণবাড়িয়ায় ২ পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ৩০

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠীর সংঘর্ষে নারীসহ অন্তত ৩০ জন আহত হয়েছেন। এসময় দু’টি বাড়ি ভাংচুর ও লুটপাট চালানো হয়।

শনিবার (২৫ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার পত্তন ইউনিয়নের আদমপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

গ্রামবাসী সূত্রে জানা যায়, দেড় মাস আগে ওই গ্রামের ঘাবন্নীমোড়া ও ফকিরহাটি নামক দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ হয়। এর জের ধরে গতকাল শনিবার সন্ধ্যায় উভয় গোষ্ঠীর লোকজন দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে সশস্ত্র সংঘর্ষে লিপ্ত হয়। ঘন্টাব্যাপী সংঘর্ষে জাকির হোসেন (৪০), কবির হোসেন (৩৫), নাজির হোসেন (৪৫), তোফাজ্জল হোসেন (২৬), ভাবলা (২০), সেলিনা বেগম (৫০), আকাশ মিয়া (২৫), জুবায়েল মিয়া (২০), আনিস মিয়া (৩৫), মলাই ভূইয়া (৬০), দুর্বাজ শাহ (৬৫), মুক্তার শাহ (৫৫), জাহাঙ্গীর শাহ (৫০) ও আলফাজ শাহসহ (৪৫) অন্তত ৩০ জন আহত হন। আহতদেরকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালসহ স্থানীয় ক্লিনিকে চিকিৎসা ও ভর্তি করা হয়েছে।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান জানান, খবর পেয়ে বিজয়নগর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরবর্তী সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনও পক্ষ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।