ভৈরবে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

কিশোরগঞ্জ জেলার ভৈরবে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। সেই সাথে গুরুতর আহত হয়েছেন আরও তিনজন।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) বিকেলে কালিকাপ্রসাদ এলাকায় ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা জেলার নিকলী উপজেলার বাসিন্দা।

জানা যায়, ভৈরবগামী অটোরিকশাটির সাথে বিপরীত দিক থেকে আসা ট্রাকটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে উল্টে যায় এবং ট্রাকটি সড়কের পাশের গর্তে পড়ে। দুর্ঘটনায় ঘটনাস্থলেই একজন নিহত হন। পরে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর আরও দুজনের মৃত্যু হয়।

গুরুতর আহত নিকলী উপজেলার আব্দুল খালেক, ঈসমাইল ও ফরিদ মিয়ার মধ্যে দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, অটোরিকশাটি সঠিক পথে চললেও বিপরীত দিক আসা ট্রাকের বেপরোয়া গতি ছিল। হঠাৎ ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই চালক প্রাণ হারান।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাকটি আটক করেছে। তবে চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।