ভোলায় মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে মানববন্ধনে পুলিশের বাধা; জনমনে বিরাজ করছে ক্ষোভ!

ভোলায় মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে করা মানববন্ধনে পুলিশের বাধায় পন্ডের অভিযোগ ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদের। এ নিয়ে সংগঠনের নেতা কর্মীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে।

রবিবার (১৭ মে) দুপুর ১২ টায় ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদের মানববন্ধনটি ভোলা সদর রোডের কে-জাহান মার্কেটের সামনে থেকে শুরু করার সময় পুলিশের বাঁধার মুখে পন্ড হয়ে যায়।

জানা যায়, ভোলার মনপুরায় মহানবী হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম কে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হিন্দু যুবকের কটুক্তির প্রতিবাদে ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদের উদ্যেগে একটি মানববন্ধন দুপুর ১২ টার সময় ভোলা সদর রোডের কে-জাহান মার্কেটের সামনে থেকে শুরু করার সময় পুলিশের বাঁধার মুখে পন্ড হয়ে যায়। এ নিয়ে সংগঠনের নেতা কর্মীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে।

এ বিষয়ে ভোলা জেলা মুসলিম ঐক্যপরিষদের সাধারন সম্পাদক মোবাশ্বের উল্লাহ নাঈম বলেন, ভোলা মুসলিম ঐক্য পরিষদ ও তৌহিদি জনতা সামাজিক দুরত্ব বজায় রেখে শান্তিপূর্নভাবে মানববন্ধন আরম্ভ করতে চেয়েছিলাম কিন্তু পুলিশ বিনা উস্কানীতে আমাদেরকে বাঁধা প্রদান করেন। আমাদের সাথে তৌহিদি জনতা অংশ গ্রহন করেন। কিন্ত পুলিশ আমাদের সাথে খারাপ আচরণ করে এমনকি ব্যানার নিয়ে দাঁড়াতে দেয়নি। পুলিশ ডিবি একত্রিত হয়ে আমাদের ছত্রভঙ্গ করে দেয়। আমাদের মানববন্ধনটি পন্ড করে দিয়েছে। আমরা আমাদের পরিষদের সাথে আলাপ আলোচনা করে পরবর্তী কর্মসুচীর সিদ্ধান্ত নেব।

উল্লেখ্য, গত ১৫ মে শুক্রবার ভোলার মনপুরায় মহনবী হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম কে কটুক্তি করে ফেসবুকে শেয়ার করার ঘটনার অভিযোগে শ্রীরাম চন্দ্র দাস (৩৫) নামে এক যুবক কে আটক করেছে পুলিশ।

Previous post মানিকগঞ্জে সাড়ে ৩ হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
Next post রোহিঙ্গা শরণার্থী শিবিরে ভয়াবহ অগ্নিকাণ্ড; ব্যাপক ক্ষয়ক্ষতি