মাওলানা উবায়দুল্লাহ ফারুকের সুস্থতার জন্য দেশবাসীর কাছে আল্লামা কাসেমীর দুআ কামনা

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সহ-সভাপতি, বরেণ্য আলেমে-দ্বীন মাওলানা উবায়দুল্লাহ ফারুক-এর সুস্থতার জন্য দেশবাসীর কাছে বিশেষ দুআ কামনা করেছেন জমিয়তে উলাময়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব শায়খুল হাদীস আল্লামা নূর হোসাইন কাসেমী।

সোমবার (২৭ জুলাই) এক বার্তায় দেশ-বিদেশে অবস্থানরত জমিয়ত নেতা-কর্মীসহ আলেম সমাজ ও তৌহিদী জনতার কাছে মাওলানা উবায়দুল্লাহ ফারুক এর আশু রোগমুক্তি, সুস্থতা ও হায়াতে তাইয়্যেবার জন্য মহান আল্লাহর দরবারে বিশেষ দুআ-মুনাজাতের আহবান জানান।

আল্লামা কাসেমী বলেন, মাওলানা উবায়দুল্লাহ ফারুক একজন খাঁটি আল্লাহওয়ালা বুযুর্গ, প্রখ্যাত মুহাদ্দিস ও অনেক উঁচু মাপের বর্ষিয়ান আলেমে-দ্বীন। তিনি বাস্তব জীবনে অত্যন্ত পরহেজগার ও খোদাভীরু হক্কানী, রাব্বানী আলেম। পুরো জীবনটাই দ্বীন-ইসলামের বহুমুখী খেদমতে ওয়াক্বফ করে দিয়েছেন তিনি। দরসের মসনদে তিনি যেমন একজন সুদক্ষ মুহাদ্দিস ও হাদিস বিশারদ, তেমনি রাজনীতির ময়দানে একজন সুনিপুণ বিদগ্ধ নেতা, দাওয়াত ও তাবলীগের ময়দানে আল্লাহর রাহে নিবেদিতপ্রাণ। বর্তমানে ইসলাম ও মুসলমানদের জন্য বহুমুখী সংকটজনক পরিস্থিতিতে জাতিকে পরামর্শ ও নির্দেশনাদান এবং দরসের মসনদে তাঁর অনেক দেওয়ার বাকী রয়ে গেছে। অত্যন্ত দুনিয়াবিমুখ এই আলেম অনেক উঁচু মাক্বামের মানুষ। জামিয়া মাদানিয়া বারিধারা মাদরাসা ও জমিয়তে উলামায়ে ইসলাম তাঁকে পেয়ে অনেক গর্বিত।

পরম করুণাময় মহান আল্লাহর দরবারে বিশেষ দুআ করছি, তিনি যেন দয়াপরবশ হয়ে মাওলানা উবায়দুল্লাহ ফারুক সাহেবকে সুস্থতা ও শেফায়ে কামেলা দান করেন এবং হায়াতকে বৃদ্ধি করে দেশ ও জাতিকে উপকৃত করেন। আমীন