মাওলানা মাহফুজুল হকের নামে মিথ্যা প্রচারণা : যা বলছে বেফাক

কওমী মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ এর সহকারী মহাসচিব, মোহাম্মদপুরস্থ জামিয়া রাহমানিয়া আরাবিয়া সাত মসজিদ মাদরাসার মুহতামিম মাওলানা মাহফুজুল হকের নামে মিথ্যা প্রচারণা প্রত্যাখ্যান করেছে বোর্ড কর্তৃপক্ষ।

আজ শনিবার (১১ জুলাই) বেফাক এর মহাপরিচালক অধ্যাপক মাওলানা যােবায়ের আহমাদ চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আরোপিত মিথ্যা প্রচারণা প্রত্যাখ্যান করে এর প্রতিবাদ জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল শুক্রবার (১০ জুলাই) বেফাকের সম্মানিত সহকারী মহাসচিব মাওলানা মাহফুজুল হকের নামে অভিযােগ করা হয়েছে, তিনি ৭,০০,০০০/(সাত লক্ষ টাকা) নারী নীতি বিরােধী আন্দোলন বাবদ গ্রহণ করেছিলেন, তিনি এর ভাউচারও জমা দেননি।

এই অভিযােগ করে সাবেক মহাসচিব মাওলানা আব্দুল জব্বার (রহ:) -এর স্বাক্ষরিত “ইত্তেলা” পত্র ফেসবুকে পােষ্ট দেওয়া হয়েছে। আমরা ঘােষণা করছি যে, এ জাতীয় কোনো “ইত্তেলা” পত্র কখনও বেফাক অফিস থেকে ইস্যু করা হয়নি। এটা সম্পূর্ণ ভূয়া ও বানােয়াট।


অতএব, এধরনের বিভ্রান্তিকর সংবাদের আমরা কঠোর নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। বেফাকের এমন একজন নিবেদিত প্রাণ দায়িত্বশীলের প্রতি জাতি বিভ্রান্তির শিকার হবে না বলে আমরা আশাবাদী। আল্লাহ আমাদের সহায় থাকুন। আমীন।

About |

Check Also

আল্লামা জুনাইদ বাবুনগরীর ইমামতিতে মুফতী গোলাম কাদের এর জানাজা সম্পন্ন

ইনসাফ | মাহবুবুল মান্নান হাটহাজারী মাদরাসার শাইখুল হাদিস ও শিক্ষাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরীর ইমামতিতে দক্ষিণ …