মাওলানা যোবায়ের আহমদ আনসারীর ইন্তেকালে বাংলাদেশ খেলাফত মজলিসের শোক

বাংলাদেশ খেলাফত মজলিসের সিনিয়র নায়েবে আমীর আন্তর্জাতিক মুফাসসিরে কুরআন, বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা যোবায়ের আহমদ আনসারীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন দলের মাওলানা ইসমাঈল নূরপুরী ও মহাসচিব মাওলানা মাহফুজুল হক।

শোক বানীতে নেতৃদ্বয় বলেন, মাওলানা যোবায়ের আহমদ আনসারী বাংলাদেশে খেলাফত প্রতিষ্ঠার লক্ষে মৃত্যুর আগ পর্যন্ত কাজ করেগেছেন। তিনি ইসলামী শিক্ষা সম্প্রসারে ও ইসলাম এবং দ্বীনের প্রয়োজনে বিশেষ অবদান রাখেন। দেশ বিদেশে তার অসংখ্য ছাত্র ও ভক্ত রয়েছে। তার মৃত্যুতে দেশ একজন ইসলামী রাজনীতিবিদ ও স্কলারকে হারিয়েছে। যা অপূরণীয়। নেতৃদ্বয় আল্লাহ তালার দরবারে মরহুমকে জান্নাতুল ফেরদাউস এর জন্য দুআ ও তার শোকসনতপ্ত পরিবারের প্রতি গভীর সমবেনা জ্ঞাপন এবং আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে তার পরিবারকে সবরে জামিল ইখতেয়ারে তাওফিক কামনা করেন।

মাওলানা যোবায়ের আহমদ আনসারী আজ ১৭ এপ্রিল সন্ধ্যা ৬,২০ মিনিটে বিবাড়ীয়া নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহিওয়াইন্নাইলাহি রাজিউন।

মৃত্যুকালে ৩ ছেলে ৪ মেয়ে ও স্ত্রী রেখেগেছেন।

মরহুমের জানাজা আগামীকাল নিজ প্রতিষ্ঠিত জামিআ রাহমানিয়া বেড়তলা মাদরাসায় সকাল ১০ টায় অনুষ্ঠিত হবে। ইন্তেকালে গভীর শোক ও সমবেনা জ্ঞাপন করেছেন বাংলাদেশ খেলাফত