মাওলানা যোবায়ের আনসারী রহ. এর মাগফিরাত কামনায় দু’আ মাহফিল অনুষ্ঠিত

বাংলাদেশ খেলাফত মজলিসের উদ্যোগে দলের সাবেক সিনিয়র নায়েবে আমীর, মুফাসসিরে কুরআন মাওলানা যোবায়ের আহমদ আনসারী রহ. এর রুহের মাগফিরাত কামনায় দু’আ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩০ জুন) সকালে মোহাম্মদপুর জামিআ রাহমানিয়া মিলনায়তনে এ দু’আ মাহফিল অনুষ্ঠিত হয়।

দু’আ মাহফিলে সভাপতির বক্তব্যে দলের নায়েবে আমীর মাওলানা খুরশিদ আলম কাসেমী বলেন, মাওলানা যোবায়ের আহমদ আনসারী ছিলেন একজন মুখলিস দ্বীনের দাঈ এবং খেলাফত প্রতিষ্ঠা আন্দোলনের সাহসী ও আপোষহীন সৈনিক।

দলটির মহাসচিব মাওলানা মাহফুজুল হক বলেন, করোনাভাইরাসের কারণে বিশ্ব আজ প্রায় অচল ও দ্বীনের মারকাজগুলো বন্ধ। তাই বেশি বেশি তাওবা ইসতেগফার ও কান্না কাটি করে এ ভাইরাস থেকে মুক্তি চাইতে হবে। এছাড়া দ্বীনের মারকাজগুলো যাতে দ্রুত সময়ের মধ্যে খোলার ব্যবস্থা হয় সে জন্য আল্লাহর দরবারে দুআ চালিয়ে যাওয়ার আহবান জানান তিনি।

সভায় আনসারী রহ. এর রুহের মাগফিরাত কামনা, করোনাভাইরাস থেকে মুক্তি ও বন্ধ থাকা দ্বীনের মারকাজগুলো চালুর জন্য আল্লাহ তাআলার দরবারে বিশেষ দু;আ ও মুনাজাত করা হয়।

উক্ত দু’আ মাহফিলে আরও উপস্থিত ছিলেন দলটির যুগ্মমহাসচিব মাওলানা আতাউল্লাহ আমীন, সাংগঠনিক সম্পাদক মাওলানা এনামুল হক মুসা, সহ-বায়তুল মাল সম্পাদক মাওলানা নিয়ামতুল্লাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা হারুনুর রশীদ ভূঁইয়া প্রমুখ।