মাদক মামলায় সেলিম প্রধান ৪ দিনের রিমান্ডে

অক্টোবর ৩, ২০১৯

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় অনলাইনে অবৈধ ক্যাসিনো ব্যবসার মূলহোতা সেলিম প্রধান ও তার দুই সহযোগীর চার দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (০৩ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলাম এই রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডে যাওয়া অপর দুই আসামি হলেন- আক্তারুজ্জামান ও রোকন।

বুধবার মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার পরিদর্শক আমিনুল ইসলাম আসামিদের গ্রেপ্তার দেখিয়ে সাত দিনের রিমান্ডের আবেদন করেন। আদালত আবেদনের ওপর শুনানির জন্য বৃহস্পতিবার দিন ধার্য করেন।

আজ আসামি পক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল পূর্বক জামিনের আবেদন করেন। রাষ্ট্র পক্ষের আইনজীবী হেমায়েত উদ্দিন খান রিমান্ড মঞ্জুরের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে প্রত্যেকের চার দিন করে রিমান্ডের আদেশ দেন।

প্রসঙ্গত, সোমবার দুপুরে ব্যাংককগামী একটি ফ্লাইট থেকে সেলিম প্রধানকে গ্রেফতার করা হয়। পরে সেলিম প্রধানের দেওয়া তথ্যের ভিত্তিতে তার গুলশানের কার্যালয় ও বনানীর বাসায় অভিযান চালান র‌্যাব সদস্যরা। এ অভিযানে ৪৮ বোতল বিদেশি মদ, ২৯ লাখ টাকা, ২৩টি দেশের মোট ৭৭ লাখ সমমূল্যের বৈদেশিক মুদ্রা, ১২টি পাসপোর্ট, দুটি হরিণের চামড়া, তিনটি ব্যাংকের ৩২টি চেক ও অনলাইন গেমিং পরিচালনার একটি বড় সার্ভার জব্দ করা হয়।