মাদরাসার ছাত্রদের ওপর কাদিয়ানীদের হামলার প্রতিবাদে ঢাকায় বিক্ষোভ

জানুয়ারি ১৫, ২০২০ | নিজস্ব প্রতিনিধি



বি বাড়িয়ায় মাদরাসা ছাত্রদের ওপর কাদিয়ানী হামলার প্রতিবাদে ঢাকায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশের উদ্যোগে ঢাকার খিলগাও চৌরাস্তায় এ বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন তাহাফফুজের কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল মাওলানা নুরুল ইসলাম।

সভাপতির বক্তব্যে মাওলানা নুরুল ইসলাম বলেন, স্বাধীনতার পর থেকে আজ পর্যন্ত সকল সরকারের নিকট মজলিশে তাহাফফুজে খতমে নবুওয়ত কাদিয়ানীদের অমুসলিম ঘোষনার দাবী জানিয়ে আসছে।
কিন্তু পরিতাপের বিষয় কোন সরকারই কাদিয়ানীদের অমুসলিম ঘোষনার দাবি আমলে নেই নি। এতে করে আল্লাহর নবীর দুশমন কাদিয়ানীরা মুসলমানদের বিরুদ্ধে তাদের দুঃসাহস পদর্শন করছে। কাদিয়ানীরা বি বাড়িয়ায় শান্তিপ্রিয় তাহাফফুজে খতমে নবুওয়ত মাদরাসার ছাত্রদের উপর হামলা করে তাদের অস্তিত্বের প্রমান দিতে চায়।

তিনি বলেন, আমরা স্পষ্ট ভাবে সরকারকে বলতে চাই অবিলম্বে বি বাড়িয়ায় হামলাকারী কাদিয়ানী সন্ত্রাসীদের গ্রেফতার করে তাদের বিচার করতে হবে অন্যথায় সারাদেশে আন্দোলনের দাবানল জ্বলে উঠবে।

তিনি আরো বলেন, সরকারকে অবিলম্বে কাদিয়ানীদের অমুসলিম ঘোষনা করে তাদের অবস্থান স্পষ্ট করতে হবে।

বিক্ষোভ সমাবেশ থেকে আগামী ১৭জানুয়ারী শুক্রবার বাদ জুম্মা বাইতুল মোকাররম উত্তর গেট থেকে বিক্ষোভ সমাবেশ ও মিছিলের কর্মসুচি ঘোষনা করেন।

সমাবেশে আরো বক্তব্য রাখেন তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আহমদ আলী কাসেমী, ঢাকা ২ নং জোন সভাপতি মাওলানা ইউনুস ঢালী, সেক্রেটারি মাওলানা আশিকুল্লাহ , মাওলানা এনামুল হক মুসা, মাওলানা শিব্বির আহমদ কাসেমী, মাওলানা সুলতান মাহমুদ, মাওলানা মাসুদ আহমদ, মাওলানা মাহবুবুর রহমান, মাওলানা রাশেদ বিন নুর, মাওলানা মুমিনুল ইসলাম, মাওলানা উসমান গনী প্রমুখ।