মাদরাসায় কাদিয়ানিদের হামলায় জড়িতদের গ্রেফতারের দাবি বাংলাদেশ খেলাফত মজলিসের

জানুয়ারি ১৫, ২০২০ ডেস্ক রিপোর্ট

বি-বাড়ীয়ায় তাহাফ্ফুজে খতমে নবুওয়াত মাদরাসায় কাদিয়ানীদের ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা ও কাদিয়ানিদের সরকারিভাবে অমুসলিম ঘোষনার দাবি জানিয়েছেন বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর মাওলানা ইসমাঈল নূরপুরী, সিনিয়র নায়েবে আমীর মাওলানা যোবায়ের আহমদ আনসারী ও মহাসচিব মাওলানা মাহফুজুল হক।

আজ বুধবার (১৫ জানুয়ারি) সংবাদমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ নিন্দা জানানো হয়।

নেতৃবৃন্দ বলেন, গতকাল বি-বাড়ীয়ায় তাহাফ্ফুজে খতমে নবুওয়াত মাদরাসার ছাত্রদের উপর মহানবী হজরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে শেষ নবী হিসেবে অস্বীকারকারী কাদিয়ানী সম্প্রদায় হামলা করে যে ন্যাক্কারজনক ঘটনার অবতারণা করেছে তা কোনোভাবে সহ্য করা যায় না। এ হামলার সঙ্গে কাদিয়ানী সম্প্রদায়ের যারাই জড়িত তাদের গ্রেফতার ও কঠোর শাস্তি দিতে হবে।

নেতৃদ্বয় আরো বলেন, কাদিয়ানী সম্প্রদায় মহানবী সা.কে সর্বশেষ নবী মানে না। তাদেরকে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার দাবীতে এদেশের আলেম উলামা ইসলামীদল ও তাওহীদী জনতা দ্বীর্ঘ দিন যাবত আন্দোলন করে আসছে। তারপরেও সরকার তাদেরকে সরকারিভাবে অমুসলিম ঘোষণা করে নাই। মানুষের প্রাণের দাবী কাদিয়ানীদের অবিলম্বে সরকারীভাবে অমুসলিম ঘোষণা করতে হবে। অন্যথায় দেশের আলেম উলামা, ইসলামীদল ও তাওহীদি জনতা রাজপথে নামবে এবং আন্দোলনের মাধ্যমে কাদিয়ানীদের অমুসলিম ঘোষণা করতে সরকারকে বাধ্য করবে।