মাদরাসায় হামলাকারী কাদিয়ানীদের গ্রেফতার করতে হবে: খেলাফত আন্দোলন

জানুয়ারি ১৫, ২০২০ ডেস্ক রিপোর্ট

ব্রাহ্মণবাড়িয়ার কান্দিরপাড়ে তাহাফফুজে খতমে নবুওয়াত মাদরাসার ছাত্রদের উপর কাদিয়ানীদের সন্ত্রাসী হামলার প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীর আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী।

তিনি বলেন, কাদিয়ানীরা প্রশাসনের অনুমতি ছাড়া গোপনে সাধারন মুসলমানদেরকে বিভ্রান্ত করছিল, এর প্রতিবাদ করায় কাদয়িানীরা নিরীহ ছাত্রদের উপর সন্ত্রাসী হামলা চালায়। এ ঘটনায় প্রমান হয় কাদিয়ানীরা ইসলাম, দেশ ও দেশের জনগণের জন্য হুমকি। অবিলম্বে ব্রাহ্মণবাড়িয়ায় মাদরাসার ছাত্রদের উপর হামলাকারী সন্ত্রাসী কাদিয়ানীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দিতে হবে এবং কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে কাফের ঘোষণা করতে হবে।

আজ বুধবার (১৫ জানুয়ারি) বিকালে বাংলাদেশ খেলাফত আন্দোলনের এক জরুরী সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠিত এ জরুরী সভায় আগামীকাল বাদ আসর ব্রাহ্মণবাড়িয়ায় মাদরাসার ছাত্রদের উপর হামলাকারী সন্ত্রাসী কাদিয়ানীদের দৃস্টান্ত মূলক শাস্তি ও কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে কাফের ঘোষণার দাবীতে কামরাঙ্গীর চরে বাংলাদেশ খেলাফত আন্দোলন বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের কর্মসূচি ঘোষণা করা হয়। এতে নেতৃত্ব দিবেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী।

সভায় উপস্থিত ছিলেন দলের কেন্দ্রীয় মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দিন, দপ্তর সম্পাদক মাওলানা সানাউল্লাহ ও মুফতি আবুল হাসান কাসেমী প্রমুখ।