মাদারীপুরে করোনা উপসর্গ নিয়ে প্রবাসীর স্ত্রীর মৃত্যু, বাড়ি লকডাউন

মাদারীপুরে করোনাভাইরাসের উপসর্গ জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় গতকাল গভীর রাতে এক প্রবাসীর স্ত্রী মৃত্যুবরণ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। করোনা সন্দেহে তাদের বাড়িটি লকডাউন করে দেওয়া হয়েছে।

শনিবার (১১ এপ্রিল) সকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আলবিধান মুহাম্মদ সানাউল্লাহ এ তথ্যটি গণমাধ্যমকে জানান।

স্থানীয়রা জানান, শুক্রবার সন্ধ্যায় ওই প্রবাসীর স্ত্রী জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে তার মৃত্যু হয়। তিনি উপজেলার রমজানপুর এলাকার চর আইড়কান্দি গ্রামের দুবাই প্রবাসীর স্ত্রী।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আলবিধান মুহাম্মদ সানাউল্লাহ জানান, ওই প্রবাসীর স্ত্রীর কিছুদিন আগে টিউমারের অপারেশন হওয়াসহ তিনি বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

এ ব্যাপারে কালকিনি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মাদ নাসিরউদ্দিন মৃধা বলেন, করোনা সন্দেহে নিহতের বাড়ি তাৎক্ষণিকভাবে লকডাউন করে দেয়া হয়েছে।