মুহাম্মদপুরে যুব মজলিসের দাওয়াতী মিছিল অনুষ্ঠিত

সেপ্টেম্বর ২২, ২০১৯

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট


বাংলাদেশ খেলাফত যুব মজলিসের কেন্দ্রীয় সংগঠন বিভাগের সম্পাদক মাওলানা ফজলুর রহমান বলেন, দেশের ভবিষ্যতের কান্ডারী যুব সমাজ ক্যাসিনো নামক সম্পদ বিধ্বংসী জুয়া, মাদকের নেশা, নৈতিক অধঃপতন আর দলীয় স্বার্থে অপব্যবহারের ফলে অধপতিত হচ্ছে। দেশের আপামর জনসাধারণের মাঝে অর্ধেকেরও বেশী সংখ্যক তরুণ থাকলেও সরকার এদেরকে উন্নয়নের পথে আনার বদলে রাজনৈতিক ভাবে অপব্যবহার করছে। এ পরিস্থিতে যুব সমাজকে দ্বীন বিজয়ের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সামাজিক অধঃপতন রোধে কার্যকর ভূমিকা রাখতে হবে। দ্বীন বিজয়ের এই দাওয়াত সারা দেশে ছড়িয়ে দিতে হবে।

বাংলাদেশ খেলাফত যুব মজলিস ঢাকা মহানগরী ঘোষিত সেপ্টেম্বর মাসব্যাপী দাওয়াতী মাসের কর্মসূচি হিসেবে যুব সমাজকে তাগুতি ও কায়েমী শাসন ব্যবস্থা, ইসলাম ও মানবতা বিরোধী অপরাধের বিরুদ্ধে সর্বব্যাপী সংগ্রামে অবতীর্ণ হওয়ার পাশাপাশি সর্বস্তরে আল্লাহর দ্বীনকে বিজয়ী করার লক্ষ্যে সংঘবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে আজ শনিবার আসরের পর আল্লাহ করিম মসজিদ থেকে বাংলাদেশ খেলাফত যুব মজলিস মোহাম্মদপুর শাখা দাওয়াতী মিছিল পরবর্তী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মিছিলটি আল্লাহ করিম মসজিদ থেকে শুরু করে মোহাম্মদপুরের রাজপথ মাড়িয়ে টাউনহল মসজিদের সামনে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

যুব মজলিস মুহাম্মাদপুর থানার সভাপতি মাওলানা আল আবিদ শাকিরের সভাপতিত্ত্বে উক্ত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর সভাপতি মাওলানা রাকিবুল ইসলাম, সহ-সভাপতি মাওলানা জাহিদুজ্জামান, মজলিসে আমেলার সদস্য মাওলানা মুর্শিদ সিদ্দীকী, মাওলানা শহীদুল ইসলাম, মাওলানা আবুল হুসাইন, বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি পরিষদ সদস্য মুহাম্মাদ মোশাররফ হুসাইন লাবীব ও মুহাম্মদপুর শাখার দায়িত্বশীলবৃন্দ।

মোহাম্মাদপুর থানার সাবেক সভাপতি হাফেজ মাওলানা আব্দুস সালামের দোয়ার মাধ্যমে সমাবেশ শেষ হয়।