রামেকে শ্বাসকষ্ট নিয়ে বিকেলে ভর্তির পর সন্ধ্যায় যুবকের মৃত্যু!

মঙ্গলবার বিকালে (৩১ মার্চ) শ্বাসকষ্ট নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তির পর সন্ধ্যায় এক যুবকের মৃত্যু হয়েছে। ওই যুবকের নাম বুলবুল হোসেন (২২)। তিনি নাটোর জেলার লালপুর উপজেলার নবীনগর গ্রামের আসলাম হোসেনের ছেলে। তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

তিনি করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন কি না সে ব্যাপারে এখনও কেউ নিশ্চিত হতে পারেননি। তবে ভর্তির সময় পরিবারের সদস্যরা হাসপাতালকে জানিয়েছিলেন, বুলবুল বিদেশ ফেরত কারও সংস্পর্শে ছিলেন না এবং তার সম্প্রতি কোনো ভ্রমণের ইতিহাস নেই।

মঙ্গলবার রাত ৯টার দিকে রামেক হাসপাতালের করোনা চিকিৎসক টিমের প্রধান ডাক্তার আজিজুল হক আজাদ জানান, বিকাল ৫ টার দিকে হাসপাতালে ভর্তি হয়। অক্সিজেন দেওয়ার আধা ঘণ্টার মধ্যে তার মৃত্যু হয়। ওই রোগীর জ্বর সর্দি-কাশি ছিলো না, শুধুমাত্র শ্বাসকষ্ট ছিল।

এদিকে, রামেক হাসপাতালের খাতায় মৃত্যুর কারণ লেখা আছে- ‘Severe Bronchial Asthma’ (মারাত্মক শ্বাসনালীর হাঁপানি)। পরিবারের দাবি, মঙ্গলবার বিকাল ৫টার দিকে তাকে রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শ্বাসকষ্ট থাকায় তাকে হাসপাতালের ৩৯ নম্বর ওয়ার্ডে (করোনা ওয়ার্ড) ভর্তি করা হয়। রাত সাড়ে আটটার দিকে তার মৃত্যু হয়।