শায়খুল হাদীস রহ.কে প্রতিবেদন : যমুনা টেলিভিশনের ক্ষমা প্রার্থনা

ডিসেম্বর ৫, ২০১৯ | নিজস্ব প্রতিনিধি


শায়খুল হাদিস আল্লামা আজিজুল রহ.কে নিয়ে বেসরকারি টেলিভিশন চ্যানেল যমুনা টিভির বিভ্রান্তিকর প্রতিবেদন প্রচারের বিষয়টিতে দুঃখ প্রকাশ ও ক্ষমা প্রার্থনা করেছেন যমুনা টিভির প্রধান বার্তা সম্পাদক ফাহিম আহমেদ।

আজ বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) রাজধানীর পল্টনস্থ বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় কার্যালয়ে দলটির সিনিয়র নেতৃবৃন্দের উপস্থিতিতে তিনি দু:খ প্রকাশ করে ক্ষমা প্রার্থনা করেন। ভবিষ্যতে এ ধরণের ভুল যেন না হয় সে ক্ষেত্রেও সাবধানতা অবলম্বন করবেন বলেও জানান তিনি।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মাওলানা আহমাদ আলী কাসেমী, বাংলাদেশ খেলাফত যুব মজরিসের সভাপতি মাওলানা মামুনুল হক, বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমাদ,  সংগঠন সম্পাদক মাওলানা আতাউল্লাহ আমীন প্রমুখ।

উল্লেখ্য, যমুনা টিভির একটি প্রতিবেদনে শায়খুল হাদিস আল্লামা আজিজুল হক রহ. কে বাংলাদেশ সরকার কর্তৃক নিষিদ্ধ ঘোষিত হরকাতুল জেহাদের প্রতিষ্ঠাতা হিসেবে উপস্থাপন করে প্রতিবেদন প্রকাশ করা হয়।

এতে করে দেশের শীর্ষ আলেম-উলামাগণ প্রতিবাদ জানান। গত ৪ ডিসেম্বর শীর্ষ এ বিষয়ে সংবাদ সম্মেলন করেন করেন শীর্ষ আলেম-উলামারা।