বিমান দুর্ঘটনায় নিহতদের প্রতি শোক জানিয়ে মুফতি তক্বী উসমানী’র ঈদের শুভেচ্ছা

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নাহিয়ান হাসান


করাচীতে মর্মান্তিক বিমান দুর্ঘটনায় নিহতদের প্রতি শোক জানিয়ে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন পাকিস্তানের বরেণ্য আলেমে দ্বীন মুফতি তক্বী উসমানী।

২৩ মে শনিবার জনপ্রিয় সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে নিজের ভেরিফায়েড একাউন্টে এক টুইট বার্তায় শোকাহত হৃদয়ে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মুসলিম বিশ্বের অন্যতম জনপ্রিয় ইসলামিক স্কলার ‘আল্লামা মুফতি তক্বী উসমানী’।

টুইট বার্তায় পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাতে গিয়ে তিনি বলেন,আল্লাহ তায়ালা পুরো জাতির জন্য ঈদকে বরকতময় করুন। তবে বিমান দুর্ঘটনায় যে সকল পুরুষ, মহিলা ও শিশু শহীদ হয়েছেন তাদের উপর দুঃখ প্রকাশের ভাষা খুঁজে পাচ্ছি না।আল্লাহ পাক তাদেরকে ঈদের চেয়েও হাজার গুন বেশি আনন্দ ও শান্তি সেখানে নসিব করুন যেখানে আমাদের সকলকে এক সময় যেতে হবে। আর দুর্ঘটনায় বেঁচে যাওয়াদেরকে আল্লাহ পাক সাহায্য করুন। আমীন

উল্লেখ্য,শুক্রবার(২২ মে) করাচির জিন্নাহ আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের পথে পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের (পিআইএ) একটি যাত্রীবাহী বিমান বিধ্বস্ত হয়। এ সময় এতে ৯১জন আরোহী ছিল। বিমানটি বিধ্বস্ত হওয়ার পর ৭৬ জনকে মৃত অবস্থায় আর দুজনকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়। তবে সেই দুজন ভাগ্যবান যাত্রী গুরুতর ভাবে আহত অবস্থায় ছিলেন।