ঝিনাইদহে দু’গ্রুপের সংঘর্ষে নারীসহ আহত ২৫

এলাকায় আধিপত্ত্য বিস্তার করাকে কেন্দ্র করে ঝিনাইদহে গ্রাম্য দু’গ্রুপের সংঘর্ষে নারীসহ ২৫জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ৭ মাস আগে সদর উপজেলার সাগান্না ইউনিয়ন বকশিপুর গ্রামের এক মেয়েকে ধর্ষণ চেষ্টা করে একই গ্রামের খলিল নামে এক যুবক। ওই সময়ে মেয়েটির পিতা খোরশেদ আলী বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। সে সময়ে উভয়ের সম্মতিক্রমে বিষয়টি মিমাংসা হয়। কিন্তু মিমাংসিত ঘটনাটি নিয়ে উভয়ের মধ্যে রেশ থেকে যায়। সোমবার রাতে মোবাইলে একটি মেয়ের ছবি থাকা নিয়ে মাসুদ ও বিপ্লবের মধ্যে তর্কবির্তক হয়। এক পর্যায়ে দু’জনের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এ ঘটনার জের ধরে নজরুল ও মনির গ্রুপের লোকজন গ্রাম্য অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এসময় উভয় গ্রুপের অন্তত নারীসহ ২৫জন আহত হয়।

আহতদের মধ্যে মনির গ্রুপের মোজাম্মেল হক, জাকির হোসেন, বিপ্লব, স্বপন, ফজিতুলন্নেছা ও আল-আমিনসহ ৮জন এবং নজরুল গ্রুপের নাসির উদ্দিন, মোমিনুর রহমান, বাশেদ মিয়া, জুলেখা খাতুনসহ ৪ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এব্যাপারে সদর থানার ওসি মিজানুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরিস্থিতি শান্ত আছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

Previous post করোনায় আক্রান্ত ওসি-এসআই-কনস্টেবলসহ ৮
Next post কুমিল্লায় কৃষি কর্মকর্তাসহ করোনায় আক্রান্ত আরও ৫