কক্সবাজারে হত্যার উদ্দেশ্যে ব্যবসায়ীর উপর হামলা; দোকানে ডাকাতি

কক্সবাজার জেলাধীন চকরিয়া উপজেলার চরপাড়া মুহাম্মাদ হায়দার আলী সওদাগরের দোকানে ভয়াবহ ডাকাতির ঘটনা ঘটছে। এতে দোকানের অনেক ক্ষয়ক্ষতি হয়েছে।

মঙ্গলবার (১২ মে) রাত ২ টার দিকে উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের মধ্যম চরপাড়ায় এ ঘটনা ঘটে।

জানা যায়, হায়দার আলী সওদাগরকে হত্যার উদ্দেশ্যে চিহ্নিত ডাকাত দল রাত দুইটায় হামলা চালায়। সন্ত্রাসী আব্দুশ শুক্কুর গং দলবল নিয়ে রাতের আধারে হামলা চালালে হায়দার সওদাগর প্রাণের ভয়ে পালিয়ে গেলে তার দোকান ভেঙ্গে ডাকাত দল একটি ৩২ ইঞ্চি এলইডি টিভি, ৫০ হাজার টাকার মতো সিগারেট এবং ২১ হাজার নগদ টাকাসহ তাই এক লক্ষ টাকার মতো মালামাল নিয়ে যায় এবং বিভিন্ন দামি মালামাল লুটপাট করেছে ডাকাতদল। তবে প্রতিপক্ষ অভিযোগটি অস্বীকার করে একথা নিজেরাই ঘটিয়েছে বলে জানিয়েছেন।

স্থানীয় ইউপি সদস্য মুহাম্মাদ আলম বলেছেন, ডাকাতি হওয়ার পর আমি সরেজমিনে গিয়েছি। মালামালগুলো বিক্ষিপ্তভাবে ছড়িয়ে থাকতে দেখেছি। এটা ডকুমেন্ট স্বরূপ আমি তার ছবিও তুলেছি। তবে কি ডাকাতি করেছে তা আমার জানা নেই।

স্থানীয় আওয়ামী লীগ সেক্রেটারি নুরুল কাদের বলেছেন, আব্দুশ শুক্কুর গং প্রতিহিংসামূলক হায়দার আলীর উপর আক্রমণ করেছে। আব্দুশ শুকুর খুব বেশি উগ্রপন্থী এবং বকাটে টাইপের। হায়দার আলীর সরলতাকে পুঁজি করে তাকে হত্যা এবং তার ব্যবসা-বাণিজ্য ধ্বংসের পাঁয়তারা চালাচ্ছে আব্দু শুক্কুরগং।

Previous post ফায়ার সার্ভিসের আরও ৩ জন করোনায় আক্রান্ত
Next post কামরাঙ্গীরচর মাদরাসার শিক্ষক ক্বারী আবুল খায়ের এর ইন্তেকাল