সরকার ব্যর্থ; চিকিৎসাসেবায় জনগণ হতাশ : মাওলানা ইমতিয়াজ আলম

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট


ইসলামী আন্দোলন বাংলাদেশের ঢাকা মহানগর দক্ষিনের সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম বলেছেন, করোনা ভাইরাসে আতংক না হয়ে সতর্কতা অবলম্বন করতে হবে, বেশী বেশী নামাজসহ নফল ইবাদত বন্দেগীতে নিয়োজিত হতে হবে, জরুরী প্রয়োজন ব্যতিত ঘরের বাহিরে যাওয়া যাবে না।

তিনি আরো বলেন, সরকার করোনা ভাইরাস মহামারিতে হাসপাতালে চিকিৎসাসেবায় ব্যর্থতার পরিচয় দিয়েছে। করোনা ব্যতিত অন্যান্য রোগীরাও হাসপাতালে গিয়ে চিকিৎসা নিতে পারছে না, হাসপাতাল, ক্লিনিকে ডাক্তার পাওয়া যাচ্ছে না, আবার ডাক্তাররা পিপিই এর অভাবে চেম্বারে বসছে না । সরকার ডাক্তারদের জন্য পর্যাপ্ত পি পি ই এর ব্যবস্থা না থাকায় হাসপাতাল ডাক্তার ও সেবক শূন্য হয়ে পরেছে, যা জাতীর সাথে তামাশার শামিল।

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিনের উদ্যোগে সকল থানা শাখার ব্যবস্থাপনায় গরিব দুঃখী খেটে খাওয়া মানুষদের মাঝে খাদ্য দ্রব্য বিতরনের কর্মসূচীর অংশ হিসাবে আজ কলাবাগান থানায় খাদ্য দ্রব্য বিতরনের সময় এসব কথা বলেন মাওলানা ইমতিয়াজ আলম।

এসময় অন্যান্যদের মধ্যেআরো উপস্থিত ছিলেনইসলামী আন্দোলন বাংলাদেশ নগর দক্ষিনের জয়েন্ট সেক্রেটারী আব্দুল আউয়াল, মাওলানা কামাল হুসাইন কলাবাগান থানার সভাপতি বি এম মহিউদ্দিন, সেক্রেটারী মুহা. রেজাউল করীম রাজু সহ থানা নেতৃবৃন্দ। এছাড়াও চকবাজার , হাজারীবাগ সহ বিভিন্ন থানায় ইসলামী আন্দোলনের উদ্যোগে খাদ্যদ্রব্য বিতরন করা হয়।