সাতকানিয়া খাগরিয়া মদিনাতুল উলুম ইসলামিয়া মাদরাসার বার্ষিক সভা ৮ ফেব্রুয়ারি

ফেব্রুয়ারি ৪, ২০২০ । মাহবুবুল মান্নান

চট্টগ্রাম সাতকানিয়া থানাধীন খাগরিয়া মদিনাতুল উলুম ইসলামিয়া মাদরাসা মায়মুনা-সিরাজ এতিমখানা ও হেফজখানার ১৬তম বার্ষিক সভা আগামী শনিবার (৮ফেব্রুয়ারি) মাদরাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।

চট্টগ্রাম জামেয়া আরাবিয়া জিরির মুহতামিম ও মহিউস সুন্নাহ শাহ আবরারুল হক রহ.এর বিশিষ্ট খলিফা মাওলানা শাহ মুহাম্মদ তৈয়্যব বার্ষিক সভার কার্যক্রম উদ্বোধন করবেন।

এতে প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বয়ান করবেন জামেয়া ইসলামিয়া পটিয়ায় মুহতামিম ও আঞ্জুমানে ইত্তেহাদুল মাদারিস বাংলাদেশ এর সেক্রেটারি জেনারেল মুফতী আবদুল হালীম বোখারী।

প্রধান বক্তা হিসেবে গুরুত্বপূর্ণ বয়ান করবেন মুফতী মাওলানা হেদায়েতুল্লাহ আজাদী ঢাকা।

এ ছাড়া ও চট্টগ্রাম নানুপুর জমিরিয়া ইন্টারন্যাশনাল মাদরাসার মুহতামিম মাওলানা বেলাল উদ্দীন নানুপুরী, রাজঘাটা মাদরাসার নির্বাহী মুহতামিম মাওলানা হাবিবুল ওয়াহেদ, জিরি মাদরাসার সহকারী পরিচালক মাওলানা খোবাইব, শোলকবহর মাদরাসার মুহাদ্দিস মাওলানা নুরুল হক,বিশিষ্ট লেখক ও গবেষক মাওলানা ফরিদ উদ্দীন মাসউদ চাটগ্রামী,চট্টগ্রাম আন্দরকিল্লাহ শাহী জামে মসজিদ এর পেশ ইমাম মাওলানা আনোয়ারুল হক আজহারীসহ দেশ বরেণ্য ওলামায়ে কেরামগন উপস্থিত থাকবেন বলে মাদরাসা সূত্রে জানা গেছে।

মাদরাসার মুহতামিম মাওলানা হারুন বিন নুরুল ইসলাম সর্বস্তরের তৌহিদী জনতাকে যথাসময়ে উপস্থিত হয়ে বার্ষিক সভাকে কামিয়াব করার জন্য আহবান জানিয়েছেন।

সর্বশেষ সংবাদ