মুন্সীগঞ্জে করোনায় পুলিশ কর্মকর্তাসহ নতুন আক্রান্ত ৮

মুন্সীগঞ্জে এক পুলিশ কর্মকর্তাসহ নতুন করে আরও ৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এই নিয়ে জেলায় ১১৭ জন শনাক্ত হলো। ইতিমধ্যে মৃত্যু হয়েছে ৭ জনের।
শনিবার (০২ এপ্রিল) সকালে সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।
ডা. আবুল কালাম আজাদ জানান, নতুন শনাক্ত ৮ জনের মধ্যে এক পুলিশ কর্মকর্তাসহ মুন্সীগঞ্জ সদর উপজেলায় ৬ জন, শ্রীনগর উপজেলায় একজন এবং লৌহজং উপজেলায় একজন রয়েছেন। জেলা থেকে এপর্যন্ত নমুনা প্রেরণ করা হয়েছে ৮২৮টি। রিপোর্ট পাওয়া গেছে ৬৯৯টি। এর মধ্যে শনিবার পাওয়া গেছে ৩০ এপ্রিলের ৩৭টি ও ২৭ এপ্রিলের ২৩টি সহ ৫৯টি রিপোর্ট। এর মধ্যেই ৮ জনের পজেটিভ এবং ৫১ জনের নেগেটিভ।
সিভিল সার্জন অফিসের হিসাব অনুযায়ী জেলায় ১১৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে মারা গেছেন সাতজন। এই হিসাব অনুযায়ী মুন্সীগঞ্জ সদর উপজেলায় শনাক্ত হয়েছে ৪৫ জন, টঙ্গীবাড়ি উপজেলায় ১৩ জন, সিরাজদিখান উপজেলায় ২৩ জন, লৌহজং উপজেলায় ১৩ জন, শ্রীনগর উপজেলায় ১১জন এরং গজারিয়া উপজেলায় ১২ জনের করোনা শনাক্ত হয়েছে। শনিবার আরও ১১ জনের নমুনা ‘নিপসম’এ পাঠানো হয়েছে। এপর্যন্ত নমুনা ঢাকায় প্রেরণ করা হয়েছে ৮২৮টি এবং ৬৯৯টির রিপোর্ট পাওয়া গেছে।
সিভিল সার্জন জনান, ‘নিপসম’ এখন নিয়মিত রিপোর্ট দিয়ে যাচ্ছে। মাসখানে এক দিন গ্যাপেই রিপোর্ট পাওয়া যাচ্ছে। তবে আইইডিসিআর এ এখনও ২৮ এপ্রিলের রিপোর্ট পেন্ডিং আছে। আশা করা যাচ্ছে এই রিপোর্টও শিঘ্রই পাওয়া যাবে।

Previous post আমেরিকায় করোনায় আক্রান্ত হয়ে আরও ৫ বাংলাদেশির মৃত্যু
Next post দিল্লির সিআরপিএফ ক্যাম্পে মহামারি করোনায় আক্রান্ত ১২২ জন

Leave a Reply