সিলেটে অসহায়, দরিদ্রদের মাঝে বিএনপির ঈদসামগ্রী বিতরণ

সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ্ সিদ্দিকীর সার্বিক ব্যবস্থাপনায় ও মহানগর বিএনপি পরিবারের পক্ষ থেকে অসহায়, দরিদ্রদের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হযেছে।

শনিবার (১৬ মে) বিকেল ৪ ঘটিকায় সিলেট নগরীতে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এ বিষয়ে মিফতাহ সিদ্দিকী বলেন, করোনা পরিস্থিতি শুরুর পর থেকেই আমি আমার পারিবারিক উদ্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। আমার সামর্থ্য অনুযায়ী সহায়তা অব্যাহত রেখেছি। আগামীতেও চালিয়ে যাব ইনশাআল্লাহ। সিলেট মহানগরে শুধু আমি একা নই, শীর্ষ স্থানীয় নেতারা মানুষের বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছেন।

এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শামীম সিদ্দিকী। সহ-সভাপতি কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, মহানগর বিএনপির সহ-সভাপতি ও ড্যাব সভাপতি ডা. নাজমুল ইসলাম, সহ-সভাপতি আব্দুল ফাতাহ বকসি, সিলেট মহানগর বিএনপির উপদেষ্টা সাইদুর রহমান ভুদুরী, মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক আব্দুল আজিজ, হুমায়ুন আহমেদ মাসুক, সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর তৌফিকুল হাদী, সাংগঠনিক সম্পাদক মাহবুব চৌধুরী, জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক নিজাম উদ্দিন জায়গিরদার, জেলা বিএনপির সহ-যুব সম্পাদক আব্দুল মালেক, জাসাস সহ-সভাপতি রফিকুল বারি রোমান, মহানগর বিএনপির সদস্য সোহেল আহমদ প্রমুখ।

Previous post করোনা: কর্মহীন, দরিদ্রদের মাঝে বাংলাদেশ খেলাফত মজলিসের খাদ্য সামগ্রী বিতরণ
Next post ইসলাম ধর্ম নিয়ে ফেসবুকে কটূক্তি করেছে দুই হিন্দু তরুণ