সিলেটে আল-হিদায়া সেবাসংস্থার খাদ্যসামগ্রী বিতরণ সম্পন্ন

সিলেটে করোনাভাইরাসের উদ্ভূত পরিস্থিতিতে সংকটে পড়া দুস্থ, দরিদ্র ও অস্বচ্ছল পরিবারের মাঝে ‍দ্বিতীয় দফায় খাদ্যসামগ্রী বিতরণ করেছে মারকাযুল হিদায়া সিলেটের তত্ত্বাবধানে পরিচালিত আল-হিদায়া সেবাসংস্থা।

মঙ্গলবার (১৪ এপ্রিল) বিকেল ৫ টায় নগরীর সবুজবাগ, সাদারপাড়া ও সৈদানীবাগে এক সপ্তাহের জন্য এ খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে।

খাদ্য সহায়তার প্রতিটি প্যাকেটে রয়েছে চাল, ডাল, পিঁয়াজ, আলু, তেল ও সাবান।

আল-হিদায়া সংস্থার নির্বাহী সভাপতি মুফতি নূরুযযামান সাঈদ বলেন, করোনাভাইরাসের উদ্ভূত পরিস্থিতিতে নিম্নমধ্যবিত্ত পরিবারের মানুষগণ যে কঠিন পরিস্থিতির শিকার হয়েছেন এই মুহূর্তে তাদের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব বলে মনে করি। এ জন্যই আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা। আমরা এর আগেও শীতবস্ত্র বিতরণসহ অন্যান্য কাজ আঞ্জাম দিয়েছি। আল্লাহর দয়া থাকলে এই ধারা আমরা অব্যাহত রাখতে পারবো, ইনশাআল্লাহ।

খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংস্থাটির অন্যতম সদস্য জনাব আব্দুর রকিব চৌধুরী মিছবাহ, সাদারপাড়া জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি আজিজুর রহমান, মুতাওয়াল্লী আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী সাবুল, সেক্রেটারি জনাব মকসুদ আলম চৌধুরী, জনাব কবির চৌধুরী রাসেল, জনাব রুম্মান আহমদ চৌধুরী, জনাব এটি এমন ইসমাইল সাহেব, খিদমাহ ব্লাড ব্যাংক শাহপরান থানা শাখার পরিচালক মাওলানা মাহবুব রব্বানী প্রমুখ।

Previous post গাজীপুরে করোনায় আক্রান্ত টেলিভিশন সাংবাদিক
Next post এবার বিশেষ ফ্লাইটে বাংলাদেশ ছাড়লেন কানাডার ২১৪ নাগরিক