সিলেটে আল-হিদায়া সেবা সংস্থার খাদ্য সামগ্রী বিতরণ

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট


করোনাভাইরাসের উদ্ভূত পরিস্থিতিতে মারকাযুল হিদায়া সিলেটর তত্ত্বাবধানে বিপাকে পড়া ১০০টি অস্বচ্ছল পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করেছে ‘আল-হিদায়া সেবা সংস্থা।

আজ মঙ্গলবার (৩১ মার্চ) ১ম ধাপে ১০০টি পরিবারে ১ সপ্তাহের খাবার হিসেবে তা প্রদান করা হয়েছে।

এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন সংস্থার সভাপতি ও ইসলামিক ফাউন্ডেশন হবিগঞ্জের উপপরিচালক মাওলানা শাহ নজরুল ইসলাম।

তিনি বলেন, বর্তমান পরিস্থিতিতে সবচেয়ে কষ্টে আছেন দিনমজুর ভাইয়েরা, একদিন কাজ করতে না পারলে যাদের চুলায় আগুন জ্বলে না। আমরা এই সব মানুষদের সহায়তা করাকে অগ্রাধিকার দিয়েছি। এটি আমাদের ১ম ধাপ। সকলের দুআ ও সহযোগিতা থাকলে এই ধারাবাহিকতা আমরা অব্যাহত রাখতে পারবো, ইনশাআল্লাহ।

সংস্থার নির্বাহী সভাপতি ও মারকাযুল হিদায়া সিলেট’র প্রতিষ্ঠাতা ও পরিচালক মুফতী নূরুযযামান সাঈদ বলেন, মারকাযুল হিদায়া সিলেট একটি কওমি মাদরাসা। কওমি মাদরাসার কাজ কওমের কাছে দ্বীন পৌছানো, সেই সাথে যেকোনো দুর্যোগে কওমের পাশে দাঁড়ানো। করোনা ভাইরাস উদ্ভূত পরিস্থিতিতে নিম্নমধ্যবিত্ত পরিবারের মানুষগণ যে কঠিন পরিস্থিতির শিকার হয়েছেন এই মুহূর্তে তাদের পাশে দাঁড়ানোকে আমরা নৈতিক দায়িত্ব মনে করি। সে হিসাবেই আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা। আমরা এর আগেও শীতবস্ত্র বিতরণসহ অন্যান্য কাজ আঞ্জাম দিয়েছি, আলহামদুলিল্লাহ। আল্লাহর দয়া থাকলে এই ধারা আমরা অব্যাহত রাখতে পারবো, ইন শা আল্লাহ।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আল-হিদায়া সেবা সংস্থার সভাপতি মাওলানা শাহ মুহাম্মাদ নজরুল ইসলাম, সংস্থার অন্যতম সদস্য আব্দুর রকিব চৌধুরী মিছবাহ, নজরুল ইসলাম চৌধুরী সাবুল, সেক্রেটারি মকসুদ আলম চৌধুরী, মুফতী আজিজুর রহমান ও এটি এমন ইসমাইল প্রমুখ।

Comments are closed.