হেফাজত আমীরের সুস্থতার জন্য দেশবাসীর দোয়া কামনা করেছেন আল্লামা কাসেমী

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট


হেফাজতে ইসলামের আমীর ও দারুল উলূম হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফী’র রোগমুক্তি ও দীর্ঘ হায়াতের জন্য দেশবাসীর দোয়া চেয়েছেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ’র মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমী।

আজ (১২ এপ্রিল) রবিবার এক বার্তায় জমিয়ত মহাসচিব বলেন, হেফাজত আমীর এই দেশের আলেম সমাজের ঐক্যের প্রতীক ও সকলের মুরুব্বী। ঈমান-আক্বীদার সুরক্ষা ও ইসলামবিদ্বেষী নাস্তিক্যবাদবিরোধী আন্দোলনের তিনি সিপাহ সালারের ভূমিকা পালন করে আসছেন। দেশব্যাপী কওমি মাদ্রাসা শিক্ষার উন্নয়নেও তিনি অভূতপূর্ব ভূমিকা ও নেতৃত্ব দিয়ে আসছেন। ইসলাম ও মুসলমানদের স্বার্থে তাঁর বহুমুখী বহুমুখী ভূমিকা ও অবিসংবাদিত নেতৃত্ব আমাদের জন্য বিশাল এক সম্পদ। তাঁর হাতে গড়া হাজার হাজার আলেম দেশ-বিদেশের বিভিন্ন স্থানে দ্বীনি খিদমত আঞ্জাম দিয়ে যাচ্ছেন। তাঁর আমলে দারুল উলূম হাটহাজারী মাদ্রাসারও অভূতপূর্ব উন্নতি হয়েছে।

আল্লামা কাসেমী বলেন, হেফাজত আমীর গতকাল বিকেল থেকে বার্ধক্যজণিত রোগে চট্টগ্রাম মহানগরীর একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আজ সকালেও খবর নিয়ে জেনেছি, তিনি গতকালকের তুলনায় কিছু ভাল আছেন। বর্তমানে বিশেষজ্ঞ ডাক্তারের নিবীড় তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন। দেশবাসীর কাছে হযরতের দ্রুত আরোগ্য লাভ ও বরকতময় হায়াতের জন্য বিশেষ দোয়ার উদাত্ত্ব আহ্বান জানাচ্ছি।

জমিয়ত মহাসচিব বলেন, বর্তমানে ইসলাম ও মুসলমানদের জন্য বহুমুখী সংকটজনক পরিস্থিতিতে হেফাজত আমীরের দিকনির্দেশনা, নেতৃত্ব ও দোয়া আমাদের সকলের জন্য অত্যন্ত মূল্যবান ও গুরুত্বপূর্ণ। পরম করুণাময় মহান আল্লাহর দরবারে বিশেষ দোয়া করছি, তিনি যেন দয়াপরবশ হয়ে হযরতকে সুস্থতা ও শেফায়ে কামেলা দান করেন এবং হযরতের হায়াতকে বৃদ্ধি করে আমাদের সকলের উপর আরো দীর্ঘ দিন ছায়া ও পরম অভিভাবক করে রাখেন। আমীন।।

Previous post করোনায় আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী কিছুটা সুস্থ হয়ে হাসপাতাল ছাড়লেন
Next post আরও ৪ জেলায় ছড়িয়েছে করোনাভাইরাস