লালমনিরহাটে পৃথক বজ্রপাতের ঘটনায় ৪ জনের মৃত্যু

লালমনিরহাটের পাটগ্রাম ও হাতীবান্ধায় পৃথক বজ্রপাতের ঘটনায় ৪ ব্যক্তির মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে আরও ৫ জন। সকালে পাটগ্রাম উপজেলার দহগ্রামে মাছ ধরার সময় বজ্রপাতে দুইজন নিহত এবং ৪ জন আহত হয়েছেন। একই ঘটনা ঘটেছে জেলার হাতীবান্ধা উপজেলায়ও। এখানেও বিলে মাছ ধরতে গিয়ে ২ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও একজন।

বৃহস্পতিবার (০২ জুলাই) হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক ও পাটগ্রাম থানা ওসি (তদন্ত) মোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করছেন।

পুলিশ ও নিহতের পরিবার জানান, আজ ভোর ৫টার দিকে কয়েকজন দহগ্রামের শাকোয়া নদীতে মাছ ধরতে যায়। সকালে মাছ ধরা অবস্থায় দহগ্রাম ইসলামপুর এলাকার খন্দকার আলি ছেলে জাহিদুল ইসলাম (২৬) ও একই এলাকার জোহর উদ্দিনের ছেলে রাকিব হোসেন(২৪) বজ্রপাতে নিহত হন এবং আহত হন ৪ জন। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এদিকে হাতীবান্ধা উপজেলার পূর্ব বেজগ্রামে বিলে মাছ ধরতে গিয়ে রমজান আলীর ছেলে মন্টু মিয়া (৪০) ও আব্দুল হামিদের ছেলে আতি মিয়া(৩৯) বজ্রপাতে নিহত হন। এসময় ওমর আলী নামের অপর একজন আহত হন বলে পুলিশ জানান।

About |

Check Also

রায়হানের বাড়িতে পুলিশ সদর দপ্তরের তদন্ত দল

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) বন্দরবাজার ফাঁড়িতে ‘পুলিশি নির্যাতনে’নিহত রায়হান আহমদের আখালিয়ার নেহারীপাড়াস্থ বাসায় তার পরিবারের …