সাহেদ মানেই আওয়ামী লীগ : মান্না

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, আওয়ামী লীগ যা করছে সেটা সাহেদের মতোই কাজ। সরকারকে যাওয়ার রাস্তা বানিয়ে দেওয়া এখন ফরজে আইন হয়ে গেছে। যাওয়ার আগে যত তাড়াতাড়ি পারেন ঈদের আগেই স্বাস্থ্যমন্ত্রীকে চলে যেতে বলেন।

বৃহস্পতিবার (১৬ জুলাই) মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত, স্বাস্থ্যখাতে দুর্নীতির রাঘব বোয়ালদের গ্রেপ্তার এবং স্বাস্থ্যমন্ত্রী ও অধিদপ্তরের ডিজির অপসারণ দাবিতে অবস্থান কর্মসূচি করে গণসংহতি আন্দোলন।

তিনি বলেন, সাহেদকে ভালোমতো জিজ্ঞাসাবাদ করে তার কাছ থেকে যথাযথ তথ্য আদায় করা হোক এবং সেই তথ্য জনসম্মুখে প্রকাশ করা হোক। যদি নয় ছয় করেন। উদোর পিণ্ডি বুধোর ঘাড়ে চাপিয়ে দেন, তাহলে জনগণ বুঝে ফেলবে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী স্থানীয় সরকার মন্ত্রণালয়কে স্বয়ংসম্পূর্ণ করতে বলেছেন। স্থানীয় সরকার মন্ত্রণালয়ে কোনো টাকা নেই। ফলে স্থানীয় সরকার জনগণের উপর ভ্যাট ট্যাক্স বাড়াতে থাকবে। এতে মানুষ অত্যাচারে জর্জরিত হয়ে পড়বে।

জোনায়েদ সাকির সভাপতিত্বে বক্তব্য দেন ডাকসু ভিপি নুরুল হক নুর, বাম গণতান্ত্রিক জোটের সমন্বয়ক বজলুর রশীদ ফিরোজ, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, গণফোরামের অন্যতম কেন্দ্রীয় নেতা জগলুল হায়দার আফ্রিক, রাষ্ট্রচিন্তার ফরিদুল হকসহ অনেকে।