টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা নিহত

কক্সবাজারের টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ এক রোহিঙ্গা নিহত হয়েছেন। নিহত ব্যক্তি হলেন- টেকনাফের লেদা রোহিঙ্গা ক্যাম্পের ই-ব্লকের মুহাম্মাদ শফিক উল্লাহ ছেলে রশিদ উল্লাহ (২৮)।

বুধবার (২২ জুলাই) ভোররাতে টেকনাফ স্থলবন্দর সংলগ্ন ১৪ নং ব্রিজের কিয়ারি ঘাট এলাকায় ডাকাত দলের সঙ্গে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) ‘বন্ধুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে।

র‌্যাব-১৫, সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের ইনচার্জ সহকারী পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার বলেন, বুধবার ভোররাতে গোপন সংবাদে জাযা যায় টেকনাফ স্থলবন্দর সংলগ্ন ১৪ নং ব্রিজ কিয়ারি ঘাট এলাকায় ডাকাত দলের সদস্যরা অবস্থান করছেন। এমন সংবাদে র‌্যাবের একটি দল সেখানে অভিযান পরিচালনা করে।

এসময় র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পরে আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছোড়ে। এ সময় উভয়পক্ষের মধ্যে গোলাগুলি হয়। একপর্যায় পরিস্থিতি শান্ত হলে র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে এক জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে প্রথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।


কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের কর্মরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। লাশটি কক্সবাজার হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, ঘটনাস্থল থেকে ২টি দেশীয় তৈরি এলজি, ৫ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। ডাকাত, মাদক ও সন্ত্রাসীদের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে উল্লেখ করে এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

About |

Check Also

রায়হানের বাড়িতে পুলিশ সদর দপ্তরের তদন্ত দল

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) বন্দরবাজার ফাঁড়িতে ‘পুলিশি নির্যাতনে’নিহত রায়হান আহমদের আখালিয়ার নেহারীপাড়াস্থ বাসায় তার পরিবারের …