সিলেটে করোনায় আক্রান্ত বেড়ে ৯০৫০, মৃত্যু ১৬১

মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও চারজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে তিনজন সিলেটের এবং অন্যজন মৌলভীবাজার জেলার বাসিন্দা। এরআগে গত বুধবারও চারজন মারা যান।

এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ১৬১ জন। এরমধ্যে সিলেট জেলায় ১১৮ জন, সুনামগঞ্জে ১৭ জন, হবিগঞ্জে ১১ জন এবং মৌলভীবাজারে ১৫ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন।

বৃহস্পতিবার সকালে বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) সিলেটের কার্যালয় থেকে পাঠানো কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশন প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে আরও ১৩৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল ৯ হাজার ৫০ জনে।

এরমধ্যে সিলেট জেলায় ৪৮২৪ জন, সুনামগঞ্জে ১৬৯৪ জন, হবিগঞ্জে ১৩২৬ জন এবং মৌলভীবাজারে ১২০৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

সবশেষ বৃহস্পতিবার পর্যন্ত সিলেট বিভাগে ৪ হাজার ৩৩৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ১৪৬১ জন, সুনামগঞ্জে ১২৮৭ জন, হবিগঞ্জে ৮৭০ জন, মৌলভীবাজারে ৭২১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ২৭০ জন। এরমধ্যে ১৪২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

সূত্র: ইউএনবি

About |

Check Also

রায়হানের বাড়িতে পুলিশ সদর দপ্তরের তদন্ত দল

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) বন্দরবাজার ফাঁড়িতে ‘পুলিশি নির্যাতনে’নিহত রায়হান আহমদের আখালিয়ার নেহারীপাড়াস্থ বাসায় তার পরিবারের …