মোবাইলে উচ্চস্বরে কথা বলায় চট্টগ্রামে ছাত্রদলকর্মী খুন: ৪ ভাই গ্রেপ্তার

চট্টগ্রামের আগ্রাবাদ হাজিপাড়া এলাকায় মহানগর ছাত্রদলকর্মী অভি মীর হত্যার ঘটনায় এজাহার নামীয় তিন আসামিসহ আপন চার ভাইকে শুক্রবার গ্রেপ্তার করেছে ডবলমুরিং থানা পুলিশ।

তারা হলেন- শাহরিয়ার ফারদিন প্রকাশ তুহিন (১৯), ইয়াছিন আরাফাত প্রকাশ টিটু (৩০), ইরফান প্রকাশ বাবু (২৩) ইব্রাহিম মুন্না (২৬)।

ডবলমুরিং থানার ওসি সদীপ কুমার দাশ জানান, হালিশহর থানাধীন বউ বাজারস্থ নীল কালু শাহ মাজার এলাকা হতে আসামি শাহরিয়ার ফারদিন প্রকাশ তুহিনকে গ্রেপ্তার করা হয়। এর আগে সিএমপির পাহাড়তলী থানাধীন মুরগির ফার্ম এলাকা হতে আসামি ইব্রাহীম মুন্নাকে গ্রেপ্তার করা হয়।

ইব্রাহীম মুন্নার প্রদত্ত তথ্যের ভিত্তিতে চট্টগ্রাম মা-শিশু ও জেনারেল হাসপাতালের সামনে হতে ইয়াছিন আরাফাত টিটুকে এবং গ্রেপ্তারকৃত আসামিদের প্রদত্ত তথ্যের ভিত্তিতে ভোরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সংলগ্ন মেখল গ্রাম হতে হত্যা মামলার মূল আসাইম ইরফান প্রকাশ বাবুকে গ্রেপ্তার করা হয়।


ডবলমুরিং থানার এস আই অর্ণব বড়ুয়া জানান, গত ১৫ মার্চ রাত আনুমানিক ১১টার দিকে ডবলমুরিং মডেল থানাধীন হাজীপাড়া মসজিদের পার্শ্বে ইমরানের রিকশার গ্যারেজের সামনে রাস্তার মোবাইল ফোনে উচ্চস্বরে কথা বলাকে কেন্দ্র করে আসামি ইরফান বাবু ধারাল ছোরা দিয়ে ভিকটিম অভি মীরকে বুকের ডান পাশে মারাত্মক জখম করে।

স্থানীয় লোকজনের সহায়তায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। পরবর্তীতে গত ১৮ জুন সামান্য সুস্থ হয়ে থানায় এজাহার দায়ের করলে মামলা রুজু হয়। পরে ভিকটিম অভি মীর গত ২৪ জুন মেট্রোপলিটন হাসপাতালে মৃত্যুবরণ করেন।

তিনি আরও বলেন, আসামিরা প্রত্যক্ষভাবে ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত ছোরা উদ্ধার করে জব্দ করা হয়।