কক্সবাজার জেলা হেফাজত সভাপতির ইন্তেকালে আল্লামা শফীর শোক প্রকাশ

হেফাজতে ইসলাম বাংলাদেশ কক্সবাজার জেলার সভাপতি,দারুল উলুম হাটহাজারী মাদরাসার মজলিসে শূরার সম্মানিত সদস্য ও কক্সবাজার জোয়ারিয়ানালা এমদাদুল উলুম মাদরাসার পরিচালক মাওলানা আবুল হাসানের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন হাটহাজারী মাদরাসার মহাপরিচালক হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা আহমদ শফী।

রোববার (৫ জুলাই) এক শোক বার্তায় আল্লামা শফী বলেন, মাওলানা আবুল হাসান চট্টগ্রামে কওমি অঙ্গনের একজন শীর্ষ মুরুব্বী। তিনি বহুমুখী গুণের অধিকারী ছিলেন। তাঁর চিন্তা চেতনা ও প্রজ্ঞা অভিভূত হওয়ার মতো। তিনি ছিলেন প্রখ্যাত ইসলামী চিন্তাবিদ, উম্মাহর দরদী রাহবার।

আল্লামা শফী বলেন, আমরা একজন প্রতিভাবান মুখলিস আলেমকে হারিয়েছি। তাঁর ইন্তেকালের মাধ্যমে অভিভাবকত্বের জায়গাটিতে যে শূন্যতা তৈরি হয়েছে, তা পূরণ হবার নয়। এমন একজন আল্লাহপ্রেমিক বিচক্ষণ রাহবারে উম্মত আলেম মনীষীর ইন্তেকালে আমি গভীরভাবে শোকাহত। মহান আল্লাহর দরবারে আমি তাঁর মাগফিরাত কামনা করছি এবং শোকাহত পরিবার-পরিজন, ছাত্র এবং সহকর্মী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমাবেদনা জানাচ্ছি। দোয়া করি আল্লাহ যেন সকলকে সবর করার তৌফিক দেন। দেশবরেণ্য দরদী এ আলেমের জন্য আমি মহান আল্লাহর দরবারে মুনাজাত করছি, তিনি যেন তাঁর প্রিয় মুখলিস, আলেম বান্দাকে রহমতের চাদরে আবৃত করে চিরস্থায়ী জান্নাতের মেহমান করে মর্যাদাপূর্ণ স্থান দান করেন, আমীন।