এক শিশু ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার আরেক শিশু!

৪ বছর বয়সী শিশুকে ধর্ষণের অভিযোগ ১২ বছরের আরেক শিশুকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করলে পুলিশ অভিযুক্ত কিশোরকে আটক করে বুধবার (১৫ জুলাই) দুপুরে দিনাজপুর জেলহাজতে প্রেরণ করে। মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে দিনাজপুরের বিরামপুর পৌরশহরের পূর্ব জগন্নাথপুর এলাকায় এ ঘটনা ঘটে। ধর্ষণের শিকার মেয়ে শিশুটি ও অভিযুক্ত কিশোর একই এলাকার বাসিন্দা।

মামলার এজাহার সুত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে মেয়ে শিশুটি বাড়ির পাশে খেলা করছিল। প্রতিবেশী অভিযুক্ত কিশোর শিশুটিকে ফুসলিয়ে তাদের বাড়ির গোয়াল ঘরে নিয়ে ধর্ষণ করে। এ সময় মেয়ে শিশুটির চিৎকারে শিশুটির মা ও দাদীসহ প্রতিবেশীরা ছুটে এসে রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করেন। পরে শিশুটিকে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

এ ঘটনায় বুধবার দুপুরে শিশুটির বাবা নারী ও শিশু নির্যাতন আইনে থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত ওই কিশোরকে আটক করে। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান মনির বলেন, চার বছর বয়সী একটি মেয়ে শিশুকে ধর্ষণের অভিযোগে শিশুটির বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছন। অভিযুক্ত কিশোরকে আটক করে দিনাজপুর জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

About |

Check Also

ফেসবুকে ভাইরাল হওয়া আইনমন্ত্রীর মায়ের জানাজার ছবিটি মিথ্যা ছিলো

। ইনসাফ টোয়েন্টিফোর ডটকম