দেশীয় অস্ত্র নিয়ে ঢাকা মেডিকেলে কর্মচারিদের দুই পক্ষের সংঘর্ষ

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে নারীসহ সাতজন আহত হয়েছে।

শুক্রবার (২৪ জুলাই) বেলা ৩টার দিকে ঢাকা মেডিকেল ঢাকা মেডিকেলের জরুরি বিভাগের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে কর্মচারি আয়েশা মনসুর বিউটি (৩৫), মুহাম্মাদ মনসুর (৪৫), আল আমিন (২০), আকাশ (২৫), পথচারী মুহাম্মাদ মোস্তফা (২৮), জুনায়েদ পাভেল (২৫), বুলি (২২) আহত হন। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

জানা গেছে বৃহস্পতিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের স্টাফ ও ২০ নং ওয়ার্ড ইউনিট এর সভাপতি মুহাম্মাদ রমিজ ও চতুর্থ শ্রেণির কর্মচারী সমিতির সাবেক সভাপতি আব্দুল খালেক এই দুই গ্রুপের মধ্যে হাতাহাতি হয়। এর জের ধরে শুক্রবার বেলা সাড়ে ১২ টার দিকে নতুন ভবনের সামনে মারামারির ঘটনা ঘটে।

বিষয়টি মীমাংসার জন্য বিকাল তিনটার দিকে সমিতির কার্যালয়ে মিটিং চলছিল এ সময় আব্দুল খালেকের লোকজন রমিজের লোকদের উপর হামলা করে পরে দুই পক্ষই সংঘর্ষে জড়ায়। প্রত্যক্ষদর্শীরা জানান সংঘর্ষের সময় রামদাসহ দেশীয় অস্ত্র ব্যবহার করেন কর্মচারিরা।

চতুর্থ শ্রেণির কর্মচারী সমিতির বর্তমান সাধারণ সম্পাদক শিপন মিয়া জানায়, গতকাল রাতে এবং আজ দুপুরে মারামারির ঘটনা ঘটেছে।
এই ঘটনার সমধানের জন্য আজ বেলা ৩টার দিকে রমিজ ও আব্দুল খালেককে নিয়ে সমিতি ঘরে বসা হয়েছিল। এই সময় সমিতির বাইরে আবারও সংঘর্ষ হয়। এতে দুই গ্রুপের কয়েকজন আহত হয়।


শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল হাসান জানান, মেডিকেলে সংঘর্ষের ঘটনা ঘটেছে। ৫জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

About |

Check Also

আল্লামা জুনাইদ বাবুনগরীর ইমামতিতে মুফতী গোলাম কাদের এর জানাজা সম্পন্ন

ইনসাফ | মাহবুবুল মান্নান হাটহাজারী মাদরাসার শাইখুল হাদিস ও শিক্ষাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরীর ইমামতিতে দক্ষিণ …