‘দেশের কোথাও একটি মানুষ না খেয়ে থাকেনি’

যুবলীগের সাধারণ সম্পাদক মুহাম্মাদ মাইনুল হোসেন খান নিখিল বলেছেন,যেকোনো দুযোর্গে আওয়ামী লীগ মানুষের পাশে থাকে। করোনা এবং বন্যায় যুবলীগের প্রতিটি নেতাকর্মী মাঠে রয়েছে। সুযোগ্য চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নেতৃত্বে ঝুঁকি নিয়ে মানুষকে সহায়তা দিচ্ছে। প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা বাড়ি বাড়ি সহায়তা সামগ্রী পৌঁছে দিয়েছি। বাংলাদেশের কোথাও একটি মানুষ না খেয়ে থাকেনি। বন্যায়ও কেউ না খেয়ে থাকবে না, সরকার এবং আমাদের দলের নেতাকর্মীরা মাঠে কাজ করছে।

শনিবার (২৫ জুলাই) দুপুরে রাজধানীর উত্তরায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে যুবলীগের বছরব্যাপী বৃক্ষরোপণ কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

এসময় ঢাকা মহানগর উত্তর যুবলীগের উদ্যাগে তুরাগ থানাধীন ৫১, ৫২, ৫৩ ও ৫৪নং ওয়ার্ড বৃক্ষরোপণ করা হয়।

যুবলীগ সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা মানুষের কল্যাণে রাজনীতি করেন। মানবসেবাই তার একমাত্র ব্রত। শেখ হাসিনা ক্ষমতার থাকলে কেউ না খেয়ে থাকে না। করোনা দুযোর্গে কোথাও কেউ না খেয়ে থাকেনি, এটাই তার প্রমাণ।


বিএনপি নেতাদের সমালোচনা করে নিখিল বলেন, করোনা দুর্যোগে বিএনপি জনগণের পাশে না দাঁড়িয়ে প্রতিপক্ষ হয়ে দাঁড়িয়েছে। মানুষের অসহায়ত্ব নিয়ে অপপ্রচার করে তারা জনগণের দুশমনে পরিণত হয়েছে।

About |

Check Also

করোনায় আক্রান্ত ও মৃত্যুর তথ্য গোপন করছে সরকার: রিজভী

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সরকার করোনাভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর তথ্য গোপন …