ধর্মহীন শাসন ব্যবস্থার বিরুদ্ধে জিহাদ করে খেলাফত প্রতিষ্ঠা করতে হবে: আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী

বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীর আল্লামা শাহ আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, খেলাফত মানব জাতির জন্য খোদা প্রদত্ব জন্মগত দায়িত্ব ও আমানত। জীবনের সর্ব ক্ষেত্রে মহান আল্লাহর হুকুম বাস্তবায়ন করা প্রতিটি মানুষের উপর অপরিহার্য কর্তব্য। ধর্মহীন শাসন ব্যবস্থার বিরুদ্ধে জিহাদ করে আল্লাহ’র খেলাফত তথা ইসলামী হুকুমাত প্রতিষ্ঠার প্রচেষ্টায় নিয়োজিত থেকে দায়িত্ব পালণ করতে হবে।

সোমবার (২৭ জুলাই) সংবাদ মাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেন, করোনা মহামারিতেও দুর্নীতিবাজদের অপতৎপরতা বন্ধ হয়নি। করোনা রিপোর্ট নিয়ে জালিয়াতি ও রোগীদের সাথে প্রতারণা করে সাহেদ ও সাবরিনগং সকল দুর্নীতির রেকর্ড ভঙ্গ করেছে। সর্বত্র খুন-ধর্ষন, সুদ-ঘুষ, দূর্নীতি, জুলুম-নির্যাতনে দেশের জনগণ দিশেহারা। খেলাফত প্রতিষ্ঠার মাধ্যমেই চলমান অরাজকতা ও অশান্তি দূর করে শান্তি প্রতিষ্ঠা সম্ভব।

তিনি বলেন, খেলাফত শাসন ব্যবস্থার মাধ্যমে ইসলাম যে ইনসাফ ও ন্যায় বিচার বিশ্ববাসীকে উপহার দিয়েছে তা পৃথিবীতে শান্তি প্রতিষ্ঠার মডেল । তিনি দল-মত, জাতি,ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে এক ও নেক হয়ে খেলাফত প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করে যাওয়ার আহবান জানান।


আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেন, আলেম-ওলামাদের বিরুদ্ধে গভীর চক্রান্ত চলছে। কতিপয় বিতর্কিত লোকদের প্ররোচনায় কওমী মাদরাসা ও আলেমদের বিরুদ্ধে সরকারের যে কোন বিতর্কিত পদক্ষেপ সরকারের জনরোষ সৃস্টি করবে।

About |

Check Also

করোনায় আক্রান্ত ও মৃত্যুর তথ্য গোপন করছে সরকার: রিজভী

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সরকার করোনাভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর তথ্য গোপন …