হক্কানি উলামায়ে কেরামের নামে মিথ্যা মামলা দ্রুত প্রত্যাহার করতে হবে: আল্লামা বাবুনগরী

সম্প্রতি চট্টগ্রামের একটি ঘটনাকে কেন্দ্র করে দেশের শীর্ষ ৯জন আলেমের বিরুদ্ধে উদ্দেশ্যপ্রণোদিত ও পরিকল্পিত মিথ্যা মামলার করা হয়েছে উল্লেখ করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার স্বনামধন্য মুহাদ্দিস ও হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব শায়খুল হাদীস আল্লামা জুনায়েদ বাবুনগরী।

সোমবার (২৭ জুলাই) সংবাদ মাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে তিনি এই প্রতিবাদ জানান।

আল্লামা বাবুনগরী বলেন, দেশের শান্তি-শৃঙ্খলা বিনষ্ট করতে একশ্রেণীর স্বার্থান্বেষী মহল উঠেপড়ে লেগেছে। তাদের হীন চক্রান্ত বাস্তবায়ন করতে দেশের ৯জন স্বনামধন্য আলেমের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেছে। যে সকল আলেমের বিরুদ্ধে পরিকল্পিত মামলা করা হয়েছে, তারা হলেন, ঢাকা লালবাগ মাদরাসার শিক্ষক ও মুফতী আমিনী রহ. জামাতা মাওলানা যুবায়ের আহমদ, লালখান বাজার মাদরাসার নির্বাহী পরিচালক মুফতী হারুন ইজহার, হাটহাজারী জামিয়াতুল ঈমানের মহাপরিচালক মাওলানা মীর মুহাম্মাদ ইদ্রীস, ঢাকা লালবাগ মাদরাসার শিক্ষক মুফতী সাখাওয়াত হোসাইন রাযি, মেখল হামিউসসুন্নাহ মাদরাসার নায়েবে মুহতামীম মাওলানা জাকারিয়া নোমান ফয়েজী, হাটহাজারী আল-আমিন সংস্থার সেক্রেটারি মুহাম্মাদ আহসানুল্লাহ মাস্টার, হাটহাজারীর তরুণ আলেম মাওলানা কামরুল ইসলাম, মিশর আল আজহার বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র মাওলানা আশরাফ মাহদী ও হাটহাজারীর তরুণ আলেম মাওলানা আসাদ উল্লাহ আসাদ।

এই আলেমদের বিরুদ্ধে বানোয়াট ও মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। দেশের শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে অতিদ্রুত উক্ত মিথ্যা মামলা প্রত্যাহার এবং হয়রানি বন্ধ করার জোর দাবি জানান হেফাজতের মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী।

Previous post বন্যা থেকে পরিত্রাণে সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর
Next post ধর্মহীন শাসন ব্যবস্থার বিরুদ্ধে জিহাদ করে খেলাফত প্রতিষ্ঠা করতে হবে: আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী