বালা-মুসিবত দিয়ে আল্লাহ ঈমান পরীক্ষা করেন: মতিয়া চৌধুরী

সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী এমপি বলেছেন, অতীতেও অনেক বালা-মুসিবত এই দেশে হয়েছে। কিন্তু শেখ হাসিনার মতো এভাবে মানুষের পাশে কেউ দাঁড়ায়নি। বালা-মুসিবত দিয়ে আল্লাহ মানুষের ঈমানের পরীক্ষা করেন। যতো মুশকিল ততো আছান। নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে আমি আপনাদের পাশে আছি এবং ভবিষ্যতেও আপনাদের পাশে থাকবো।

রোববার (২৬ জুলাই) দুপুরে তার নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলার রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয় মাঠে ঈদুল আজহা উপলক্ষে ব্যক্তিগত তহবিল থেকে হতদরিদ্রদের মধ্যে শাড়ি ও শার্ট বিতরণকালে তিনি এসব কথা বলেন।

মতিয়া চৌধুরী বলেন, বন্যা, করোনা, আম্পান মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাহসের সঙ্গে মানুষের পাশে দাঁড়িয়েছেন। তিনি একের পর এক প্রণোদনা দিচ্ছেন। তিনি সব শ্রেণি-পেশার মানুষের দিকে তাকাচ্ছেন, এটা পৃথিবীর ইতিহাসে বিরল।


এসময় উপস্থিত ছিলেন- শেরপুরের পুলিশ সুপার (এসপি) কাজী আশরাফুল আজীম (পিপিএম), সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) জাহাঙ্গীর আলম, সহকারী কমিশনার (ভূমি) সঞ্চিতা বিশ্বাস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ আমিনুল ইসলাম, পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সবুর, সাধারণ সম্পাদক ফজলুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াজকুরুনী, সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, ফারুক আহমেদ বকুল প্রমুখ।

About |

Check Also

আল্লামা জুনাইদ বাবুনগরীর ইমামতিতে মুফতী গোলাম কাদের এর জানাজা সম্পন্ন

ইনসাফ | মাহবুবুল মান্নান হাটহাজারী মাদরাসার শাইখুল হাদিস ও শিক্ষাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরীর ইমামতিতে দক্ষিণ …