গুরুতর অসুস্থ হয়ে ফের হাসপাতালে হেফাজতের সাবেক মহাসচিব মাওলানা আব্দুল মালেক হালীম

| মাহবুবুল মান্নান

বাংলাদেশে স্বতন্ত্র কওমী মহিলা মাদরাসা শিক্ষাধারার পথিকৃৎ, হেফাজতে ইসলাম বাংলাদেশের সাবেক মহাসচিব ও চট্টগ্রামের ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষাপ্রতিষ্ঠান আনোয়ারা আল জামেয়া আরবিয়া হাইলধর বালক-বালিকা মাদরাসার প্রতিষ্ঠাতা মুহতামিম মাওলানা সৈয়দ আব্দুল মালেক হালিম আবারো গুরুতর অসুস্থ হয়ে চট্টগ্রাম কসমোপলিটান হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

দেশের শীর্ষ এ আলেমের অসুস্থতার বিষয়টি ইনসাফকে নিশ্চিত করেছেন হযরতের দৌহিত্র হামেদ হালীম,তিনি জানিয়েছেন মাওলানা আব্দুল মালেক হালীম কিছুদিন আগে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।একটু সুস্থতা অনুভব করায় তাকে হাসপাতাল থেকে রিলিজ দেওয়া হয়। কিন্তু আবারো পায়ের ব্যথা বৃদ্ধি পাওয়া,আলসার সমস্যা ও ডায়াবেটিকস বেড়ে অবস্থার অবনতি হওয়ায় চট্টগ্রাম চকবাজারস্থ কসমোপলিটান মেডিকেলে ভর্তি করা হয়।এবং সেখানে অভিজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।এবং বর্তমান অবস্থা সংকটাপন্ন।

হামেদ হালীম জানিয়েছেন, মাওলানা সৈয়দ আব্দুল মালেক হালীম দেশবাসীর কাছে তাঁর সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

মাওলানা আব্দুল মালেক হালীম দেশের সর্ববৃহৎ অরাজনৈতিক সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশ এর প্রতিষ্ঠাতাকালীন নির্বাহী মহাসচিব, ২০১০ থেকে ২০১১ সাল পর্যন্ত মহাসচিব এবং বর্তমানে সংগঠনটির নায়েবে আমীরের দায়িত্ব পালন করছেন। এছাড়াও উপমহাদেশের প্রাচীন সংগঠন বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সাবেক আমীর ছিলেন তিনি।

Previous post নারী রাষ্ট্রদূতকে দিয়ে নেপালকে ঘায়েল করার অভিযোগ চীনের বিরুদ্ধে
Next post ভারতীয় ট্যাঙ্ক ঘায়েলে সক্ষম চীনা ভিটি-৫ লাইট ট্যাঙ্কের প্রথম চালান বাংলাদেশে পৌঁছেছে