রাজধানীর বিভিন্ন হাসপাতালে আজ পিপিই বিতরণ করবে বিএনপি

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম । নিজস্ব প্রতিনিধি


বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান জানিয়েছেন, জিয়াউর রহমান ফাউন্ডেশন ও ড্যাবের উদ্যোগ কয়েকটি মেডিকেল কলেজ ও হাসপাতালে এই মহামারি করোনাভাইরাস সংক্রমণের আত্মরক্ষার্থে সুরক্ষা সামগ্রী (পিপিই) বিতরণ করা হবে।

আজ শনিবার (১৮ এপ্রিল) রাজধানীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের মাঝে এই স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম (পিপিই) বিতরণ করার কথা রয়েছে বিএনপির।

সকাল ১০টায় ডেন্টাল কলেজ মিরপুর যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, ডাক্তার সিরাজুল ইসলাম, ডাক্তার জহিরুল হক শাকিল উপস্থিত থাকবেন।

১১টায় ইব্রাহিম কার্ডিয়াক শাহবাগ যুগ্ম মহাসচিব হাবিবুন্নবী খান সোহেল, ড্যাবের সভাপতি ডাক্তার হারুনুর রশিদ উপস্থিত থাকবেন।

সাড়ে ১১টায় কেয়ার মেডিকেল কলেজ আসাদগেট মিরপুর রোড বিএনপির সাবেক সাংসদ সদস্য জাহির উদ্দিন স্বপন, ড্যাবের মহাসচিব ডাক্তার আব্দুস সালাম উপস্থিত থাকবেন।

দুপুর ১২টায় মার্কস মেডিকেল কলেজে মিরপুর ১৪ স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, ড্যাবের কোষাধ্যক্ষ ডাক্তার জহিরুল ইসলাম শাকিল উপস্থিত থাকবেন।

দুপুর ১টায় সেন্ট্রাল হাসপাতাল গ্রিন রোডে ফজলুল হক মিলন সাংগঠনিক সম্পাদক, ডাক্তার শাহীদ হাসান উপস্থিত থেকে এ সব পিপিই বিতরণ করবেন।