আশরাফ মাহদীকে চট্টগ্রাম নেওয়া হয়েছে : আজ আদালতে তোলা হবে

ইসলামী ঐক্যজোটের সাবেক চেয়ারম্যান মুফতী ফজলুল হক আমিনী রাহ.-এর দৌহিত্র তরুণ আলেম, লেখক ও সাংবাদিক মুফতী আশরাফ মাহদীকে গত রাতে চট্টগ্রাম নিয়ে যাওয়া হয়েছে।

আশরাফ মাহদীর খালাতো ভাই ঢাকার লালবাগ মাদরাসার শিক্ষক মাওলানা আব্দুল্লাহ ফরহাদ ইনসাফকে এই তথ্য নিচ্ছিত করেছেন।

তিনি জানান, দুবাই থেকে ফেরত আনার পর গতকাল (২৭ জুলাই) বিকেল থেকে আশরাফ মাহদীকে হজরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরের একটি কক্ষে বসিয়ে রাখা হয়। রাত আনুমানিক ৩টার দিকে তাকে নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে রওয়ানা হয় পুলিশের একটি দল। আজ বেলা ১১টার দিকে আশরাফ মাহদীকে চট্টগ্রামের আদালতে তোলা হবে বলে আমাদের জানানো হয়েছে।

আশরাফ মাহদীকে গ্রেপ্তার দেখানো হয়েছে কিনা, জানতে চাইলে মাওলানা আব্দুল্লাহ ফরহাদ বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে বলা হয়েছে গ্রেপ্তার করা হয়নি। আদালতে তোলার পর সিদ্ধান্ত হবে।

প্রসঙ্গত, মুফতী আমিনী রহ. প্রতিষ্ঠিত রাজনৈতিক দল খেলাফতে ইসলামীর ছাত্র সংগঠন ছাত্র খেলাফতের চট্টগ্রাম জেলা সভাপতি ওসমান কাসেমীর ওপর ‘হামলার’ মামলায় তরুণ আলেম, লেখক ও সাংবাদিক মুফতী আশরাফ মাহদীকে মিশর যাওয়ার পথে দুবাই এয়ারপোর্ট থেকে ফেরত আনা হয়। যদিও মামলার বাদী ওসমান কাসেমী গতকাল ফেসবুক স্ট্যাটাসে জানিয়েছেন, আশরাফ মাহদীসহ মুফতী আমিনী পরিবারের ৩ জনের বিরুদ্ধে মামলা প্রত্যাহার করে নিয়েছেন তিনি।

About |

Check Also

প্রধানমন্ত্রীর নেতৃত্বে উন্নয়নের মহাসড়ক দিয়ে চলছে বাংলাদেশ: প্রাণিসম্পদ মন্ত্রী

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দুর্বার গতিতে …