জাতির দুঃসময়ে তথাকথিত বুদ্ধিজীবী ও নারীবাদীরা পাশে নেই: ইসলামী আন্দোলন

ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী বলেছেন, করোনায় আক্রান্ত হয়ে মৃতুবরণকারী লাশ যত্রতত্র পড়ে আছে, কোথায় সেই বামপন্থি বুদ্ধিজীবীরা, কোথায় নাস্ত্যিবাদী গোষ্ঠী, আজ তাদের কোন কাজে পাওয়া যাচ্ছে না, এমনকি জাতির জন্য এই দুঃসময়ে তাদের কোন দিক-নির্দেশনাও নাই কেন? জাতির দুর্দিনে তথাকথিত বুদ্ধিজীবী ও নারীবাদীদের কোন কর্মসূচি এমনকি জাতির জন্য তাদের কোন নির্দেশনা নেই। সময় থাকতে তিনি সকলকে তওবা করে ইসলামে ফিরে আসার আহ্বান জানান।

মঙ্গলবার (২৩ জুন) সংবাদমাধ্যমে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে তিনি এসব কথা বলেন।

মাওলানা মোসাদ্দেক বিল্লাহ বলেন, অদৃশ্য মহামারী করোনা আমাদের অন্যায়, সুদ-ঘুষ, দুর্নীতিসহ সকল প্রকার অন্যায় কাজ থেকে বিরত থাকতে শিক্ষা দেয়। করোনা সচেতন এবং জ্ঞানীদের জন্য এক মহা শিক্ষনীয় আসমানী বালা-মুসিবত। কেউ কারো নয়, কেয়ামতের দিবসের মতো সকলে ইয়া নাফসী, ইয়া নাফসী করছে।

তিনি আরো বলেন, মেডিকেলের মর্গে কত লাশ পরে থাকে কোন আত্মীয়-স্বজন, এমনকি সন্তানরাও নিতে আসে না। এই মহামারী করোনা শিক্ষা দিচ্ছে কেউ কারো নয়, মিথ্যা এ দুনিয়া, টাকা-পয়সা, ক্ষমতা দিয়ে কোনো কাজে আসবে না। করোনায় প্রমাণ করে দিলো টাকা-পয়সা, ধন-দৌলত, ক্ষমতা কোনো কাজে আসছে না। করোনা আরো শিক্ষা দিচ্ছে সকলেই ভালো হয়ে যাও, এখনও সময় আছে, চিরতরে যখন চক্ষু বন্ধ হয়ে যাবে, তখন আর আফসোস করে কোনো লাভ হবে না।