Breaking News

মা-বোনদের ইজ্জত রক্ষার্থে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে: বাঃ খেলাফত ছাত্র মজলিস

বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ জাকির হুসাইন বলেছেন, মা-বোনদের ইজ্জত রক্ষার্থে প্রয়োজনে আবার দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে। ইন-শা আল্লাহ।

বৃহস্পতিবার (১ অক্টোবর) বাদ আছর বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিস ঢাকা মহানগর উত্তরের উদ্যোগে আয়োজিত দেশব্যাপী হত্যা, ধর্ষণ, নারী সহিংসতার প্রতিবাদ এবং অপরাধীদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাকির হুসাইন বলেন, দেশে আজ হত্যা, ধর্ষণ নিত্য দিনের খেলায় পরিণত হয়েছে। মা-বোনদের ইজ্জত আব্রু নিয়ে ছিনিমিনি খেলা হচ্ছে প্রতিনিয়ত। ক্ষমতার ছায়াতলে থেকে ক্ষমতাসীন দলের ছাত্র সংগঠন ছাত্রলীগের কর্মীরা প্রতিনিয়ত এ সব অসভ্য এবং অমানবিক কাজ করে যাচ্ছে। খাগড়াছড়ির পাহাড়ি তরুণী, সিলেটের এমসি কলেজে নারী গণধর্ষণ, সাভারে নীলা রায় এবং চট্টগ্রামে ফেনীর মেয়ে ধর্ষণসহ সারাদেশেই নারীরা আজ সহিংসতার শিকার। আমরা এসকল দর্শন এবং নারী নির্যাতনের তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং অপরাধীদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিস ঢাকা মহানগর উত্তরের সভাপতি মুহাম্মাদ আবুবকরের সভাপতিত্বে বিক্ষোভ মিছিল এবং মিছিল পরবর্তী সমাবেশে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত যুব মজলিস ঢাকা মহানগরীর সভাপতি মাওলানা রাকিবুল ইসলাম, সহ.সভাপতি মাওলানা জাহিদুজ্জামান, খেলাফত ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি পরিষদ সদস্য মুহাম্মাদ মোশাররফ হুসাইন লাবীব, প্রশিক্ষণ সম্পাদক শফীকুল ইসলামসহ ঢাকা মহানগরের বিভিন্ন স্তরের দায়ীত্বশীলবৃন্দ।

About |

Check Also

রামরাজত্ব কায়েম করতে দেয়া যাবে না: নুর

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুর বলেছেন, সরকার বর্তমানে …