Breaking News

ধর্ষণকারী ছাত্রলীগ নেতাদের দৃষ্টান্তমুলক শাস্তি দিতে হবে : ড. আহমদ আবদুল কাদের

খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, সিলেট এমসি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ কর্তৃক তরুনী গণধর্ষণে জড়িত ছাত্রলীগ নেতাদের দৃষ্টান্তমুলক শাস্তি দিতে হবে।

তিনি বলেন, সিলেট এমসি কলেজ ক্যাম্পাসে বেড়াতে যাওয়া স্বামীকে বেঁধে স্ত্রীকে ধরে ছাত্রাবাসে নিয়ে ছাত্রলীগের সন্ত্রাসীরা যে পাশবিক নির্যাতন চালিয়েছে তা ক্ষমতাসীন দলের ছাত্র সংগঠনের বর্বরোচিত কর্মকান্ডের সর্বশেষ বহিঃপ্রকাশ। এরআগেও ছাত্রলীগের নামধারী সন্ত্রাসীরা বিভিন্ন ক্যাম্পাসে নানা ধরণের অপকর্মের ঘটনা ঘটিয়েছিলো কিন্তু সরকারের প্রচ্ছন্ন মদদে সবাই পার পেয়ে গেছে। যে কারণে তারা আরো হিংস্র হয়ে উঠেছে। এরা ছাত্রাঙ্গণসহ বিভিন্ন স্থানে পৈশাচিকতা চালিয়ে যাচ্ছে। মানুষের নিরাপত্তা ও ইজ্জতের জন্য হুমকি ছাত্রলীগের সকল অপতৎপরতা বন্ধ করতে হবে।

২৯ ও ৩০ সেপ্টেম্বর ২০২০, সংগঠনের কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদের প্রথম সাধারণ অধিবেশনে সমাপনী দিনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি এমসি কলেজের ছাত্রাবাসে আটকিয়ে নারীর উপর পৌশাচিক নির্যাতনের ঘটনায় জড়িত এমসি কলেজ ছাত্রলীগ নেতাদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি এবং শিক্ষাঙ্গণে সরকার দলীয় ছাত্র সংগঠনের নামধারী সন্ত্রাসীদের অপকর্ম বন্ধে কার্যকর ব্যবস্থা গ্রহনের আহবান জানান।

সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মনসুরুল আলম মনসুরের সভাপতিত্বে অনুষ্ঠিত অধিবেশনে অংশগ্রহণ করেন সাবেক কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক মুহাম্মদ আবদুল জলিল, এডভোকেট তাওহিদুল ইসলাম তুহিন, মাওলানা মুহাম্মদ আজিজুল হক, সাবেক সেক্রেটারি জেনারেল প্রকৌশলী সেলিম হোসাইন। দারসে কুরআন পেশ করেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা আহমেদ আলী কাসেমী।

উপস্থিত ছিলেন, সেক্রেটারি জেনারেল মুহাম্মদ মনির হোসাইন, প্রশিক্ষণ ও ছাত্রকল্যান সম্পাদক মুহাম্মদ শাহীন, প্রকাশনা ও প্রচার সম্পাদক বিলাল আহমদ চৌধুরী, অফিস ও বায়তুলমাল সম্পাদক মুহাম্মদ আবদুল গাফফার, শিক্ষা ও ক্যাম্পাস সম্পাদক মুহাম্মদ রায়হান আলী, কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি আফজাল হোসাইন কামিল, কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট পূর্বজেলা সভাপতি মুহাম্মদ জারির হোসাইন, কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি কে এম ইমরান হোসাইন, কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও চট্টগ্রাম মহানগর সভাপতি মুহাম্মদ আলমগীর হোসাইন, কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও ঢাকা মহানগর উত্তর সেক্রেটারি মুহাম্মদ ইসমাইল খন্দকার।

About |

Check Also

সারাবিশ্বে দৈনিক ১ হাজার মুসলমান সন্ত্রাস ও সহিংসতার শিকার হচ্ছে: এরদোগান

ইনসাফ | সোহেল আহম্মেদ তুরস্কের প্রেসিডেন্ট ও বিশ্বের অন্যতম প্রভাবশালী মুসলিম নেতা রজব তাইয়েব এরদোগান …