Breaking News

ধর্ষকদের কুরআনের আইনে বিচার করার আহ্বান আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী’র

বাংলাদেশ খেলাফত আন্দোলন আমীর আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী সিলেটের এমসি কলেজের ছাত্রাবাসে স্বামীর কাছ থেকে নববধূকে ছিনিয়ে নিয়ে গণধর্ষণের ঘটনায় জড়িতদের দ্রুত দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানিয়েছেন।

এক বিবৃতিতে তিনি বলেছেন, করোনা মহামারীর এই সময় সিলেট, সাভার ও খাগড়াছড়িসহ দেশের বিভিন্ন স্থানে ধর্ষণের ঘটনা মহামারি আকার ধারণ করেছে। ধর্ষকদের দ্রুত বিচার না হওয়ার কারণে নতুন ভাবে দেশের বিভিন্ন স্থানে ধর্ষণের ঘটনা বেড়েই চলেছে।

তিনি বলেন, যুবক-যুবতীদের মাদকাসক্তি, প্রযুক্তির অপব্যবহার এবং পর্নোগ্রাফির সহজলভ্যতা ধর্ষণের অন্যতম কারন। তাছাড়া অপরাধীদের শাস্তি দেয়ার প্রক্রিয়ায় ধীরগতির কারণে নতুন করে ধর্ষনের ঘটনা ঘটেই চলছে। ক্ষমতাসীন দলের ছাত্র সংগঠন ছাত্রলীগের নেতাকর্মীরা অপরাধ করে গ্রেফতার হলেও দলের উর্ধতন রাজনৈতিক নেতাদের সুপারিশে ছাড়া পেয়ে তারা আরো বেপরোয়া হয়ে উঠছে। ছাত্রলীগের ধর্ষকদের বিচার না হওয়ায় দেশে সন্ত্রাস, খুন, ধর্ষণ ও আধিপত্যের প্রতিযোগিতা ব্যাপকভাবে বেড়ে চলেছে।

তিনি অবিলম্বে দল-মতের ঊর্ধ্বে গিয়ে অভিযুক্ত আসামিদের কুরআনের আইনে দ্রুত বিচার কার্যকর করার আহবান জানান। তা না হলে ধর্ষকদের নিয়ন্ত্রণ করা সম্ভব হবে না।

About |

Check Also

সারাবিশ্বে দৈনিক ১ হাজার মুসলমান সন্ত্রাস ও সহিংসতার শিকার হচ্ছে: এরদোগান

ইনসাফ | সোহেল আহম্মেদ তুরস্কের প্রেসিডেন্ট ও বিশ্বের অন্যতম প্রভাবশালী মুসলিম নেতা রজব তাইয়েব এরদোগান …