দুর্নীতিগ্রস্থ স্বাস্থ্যমন্ত্রীসহ সংশ্লিষ্ট সকলের পদত্যাগ চায় ইসলামী আন্দোলন

ইসলামী আন্দোলন বাংলদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মাদ ইমতিয়াজ বলেছেন, কোভিড-১৯ টেস্টের নামে ভুয়া সনদ দিয়ে মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলার সুযোগ করে দিয়ে স্বাস্থ্য অধিদপ্তর দায়িত্বহীনতার পরিচয় দিয়েছে।

তিনি প্রশ্ন তুলে বলেন, কিভাবে প্রজাতন্ত্রের একটি মন্ত্রণালয় যাচাই বাছাই না করে কোন প্রতিষ্ঠানের সাথে এভাবে চুক্তি করতে পারে তা আমাদের বোধগম্য নয়। এজন্য স্বাস্থ্যমন্ত্রীসহ সংশ্লিষ্ট সকলকে পদত্যাগ করে মানুষের জীবন রক্ষা করতে হবে। এই দুর্নীতিবাজরা বহাল থাকলে মানুষের জীবন নিরাপত্তাহীনতায় থাকবে।

মঙ্গলবার (১৪ জুলাই) এক বিবৃতিতে মাওলানা মুহাম্মাদ ইমতিয়াজ এসব কথা বলেন।

মাওলানা ইমতিয়াজ বলেন, রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান প্রতারক সাহেদ করীম ও জেকেজি চেয়ারম্যান ডা. সাবরিনা চৌধুরীর মত প্রতারক চক্রকে মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলার সুযোগ দিয়ে স্বাস্থ্য অধিদপ্তর দুর্নীতিকে উসকে দিয়েছে। ৬ বছর ধরে অনুমোদনহীন হাসপাতালকে করোনা টেস্টের চুক্তি এবং করোনা টেস্টর সনদ দিয়ে ডা. সাবরিনা চৌধুরীরা মানুষের আস্থা ও বিশ্বাসের জায়গা স্বাস্থ্যখাতকে ধ্বংস করে দিয়েছে।

তিনি বলেন, এই প্রতারকের সাথে স্বাস্থ্য অধিদপ্তরের চুক্তিই প্রমাণ করে দেশের চিকিৎসা সেবা কোন পর্যায়ে?

তিনি আরও বলেন, দেশের স্বাস্থ্য খাতের সীমাহীন দুর্নীতির সর্বশেষ বহি:প্রকাশ রিজেন্ট হাসপাতালের কোভিড-১৯ টেস্ট জালিয়াতি ও জেকেজির করোনা সনদ বাণিজ্য।