ধর্ম প্রতিমন্ত্রীর ইন্তেকালে আল্লামা বাবুনগরীর শোক প্রকাশ

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |  জুনাইদ আহমদ


ধর্ম প্রতিমন্ত্রী শেখ মুহাম্মদ আব্দুল্লাহর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব ও হাটহাজারী মাদরাসার সহযোগী পরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরী।

আজ ১৪ই জুন রবিবার সংবাদমাধ্যমে প্রেরিত এক শোকবার্তায় আল্লামা বাবুনগরী বলেন, ধর্ম প্রতিমন্ত্রী শেখ মুহাম্মদ আব্দুল্লাহ একজন উদার মনের মানুষ ছিলেন। মসজিদ-মাদরাসা ও ওলামায়ে কেরামের সাথে ছিলো তাঁর সুসম্পর্ক। ওলামায়ে কেরামকে তিনি অনেক বেশি ইজ্জত সম্মান ও মুহাব্বত করতেন। ওলামায়ে কেরামের প্রতি তিনি ছিলেন যথেষ্ট আন্তরিক।

তার জীবনী থেকে জানা যায়, গওহরডাঙ্গা মাদরাসায় পবিত্র কোরআন হেফজের মাধ্যমে তিনি তার শিক্ষাজীবন শুরু করেছিলেন। মুজাহিদে আযম খ্যাত আল্লামা শামছুল হক ফরিদপুরী রহমতুল্লাহি আলাইহির সাথে তিনি সুসম্পর্ক রাখতেন।

আল্লামা বাবুনগরী বলেন, ইসলাম, মুসলমান, ওলামায়ে কেরাম ও মাদারিসে কওমীয়ার জন্য তিনি যেসব কল্যাণের কাজ করেছেন মহান প্রভুর দরবারে এর উত্তম বিনিময় পাবেন।

আল্লামা জুনায়েদ বাবুনগরী মরহুমের শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানিয়ে বলেন, মহান প্রভুর দরবারে আমি দুআ করি, আল্লাহ তাআলা তাঁর সকল দ্বীনি খেদমতকে কবুল করুন এবং ত্রুটি-বিচ্যুতি ক্ষমা করে জান্নাত দান করুন, আমিন।